রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৩২

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
হাইকোর্টের সামনে পুলিশ-বিএনপি নেতাকর্মীর ধাওয়া-ভাঙচুর

হাইকোর্টের সামনে পুলিশ-বিএনপি নেতাকর্মীর ধাওয়া-ভাঙচুর

dynamic-sidebar

রাজধানীতে হাইকোর্টের সামনে কদম ফোয়ারা মোড়ে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।
হাইকোর্টের সামনে মিছিল না করতে নিষেধ করায় পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে বিএনপি নেতাকর্মীরা। পরে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ ও কর্তব্য কাজে বাধা দেয়ার অভিযোগে ১২ জনকে আটকও করেছে শাহবাগ থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থন করে বক্তব্য দিয়ে বৃহস্পতিবার দুপুরে বাসায় ফেরার পথে পেছনে মিছিল নিয়ে আসে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। হাইকোর্টের সামনে মিছিল করতে বাধা দেয়ায় পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করেন তারা। পরে পুলিশ তাদের ধাওয়া দেয়। এসময় পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি ছোড়ে। এ সময় ছত্রভঙ্গ হয়ে গাড়ি ভাঙচুর করেন বিএনপি নেতাকর্মীরা।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে শাহবাগ থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) আবু জাফর জাগো নিউজকে বলেন, হাইকোর্টের মতো সংরক্ষিত এলাকায় মিছিল না করার জন্য পুলিশ বিএনপি নেতাকর্মীদের অনুরোধ করে। কিন্তু মিছিল নিয়ে যেতেই থাকে তারা। পুলিশ বাধা দিলে তারা ইটপাটকেল নিক্ষেপ ও যানবাহনে ভাঙচুর চালায়। পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ ও কর্তব্য কাজে বাধা দেয়ায় ১২ জনকে আটকও করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net