রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:০৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
‘উপদেষ্টা কমিটি তাবলিগের সংকট নিরসনে সক্ষম হবে’

‘উপদেষ্টা কমিটি তাবলিগের সংকট নিরসনে সক্ষম হবে’

dynamic-sidebar

তাবলিগ জামাতের সংকট নিরসনে কওমি ঘরানার পাঁচ শীর্ষ আলেমকে উপদেষ্টা মনোনীত করায় সন্তোষ প্রকাশ করেছেন চরমোনাইর পীর ও ইসলামী আন্দোলনের আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম ও নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।

শনিবার এক বিবৃতিতে তারা বলেন, তাবলিগ জামাতের বর্তমান সংকট নিরসনে নতুন এ উপদেষ্টা কমিটি সক্ষম হবে। তাবলিগ জামাতের কার্যক্রম আরো জোরদার হবে।

নতুন কমিটি গঠনে মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করে চরমোনাইর পীর বলেন, তাবলিগ জামাতের বর্তমান সংকট নিরসনে ১৬ নভেম্বর যাত্রাবাড়ীর জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া মাদ্রাসায় এক বৈঠক হয়। বৈঠকে দেশের শীর্ষ ওলামায়ে কেরাম ও তাবলিগের শুরা সদস্যরা উপস্থিত ছিলেন। যৌথ বৈঠকে দেশের শীর্ষ ওলামাদের সমন্বয়ে পাঁচ সদস্যের একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

তারা বলেন, তাবলিগ দ্বীনের একটি মৌলিক কাজ। দীর্ঘদিন যাবৎ আনাচে-কানাচে দ্বীনের দাওয়াত পৌঁছাতে এ মারকাজ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে। তাবলিগ জামাতের কার্যক্রম আরো সুন্দরভাবে সম্পন্ন ও গতিশীল করতে গঠিত পাঁচ সদস্যের উপদেষ্টা কমিটি এই মিশনের অগ্রযাত্রায় বিশেষ ভূমিকা রাখবে বলে আমাদের বিশ্বাস। কারণ, এ কমিটিতে শীর্ষ ওলামাদের মধ্যে রয়েছেন সর্বজন শ্রদ্ধেয় মহিউস সুন্নাহ আল্লামা মাহমুদুল হাসান, আল্লামা আশরাফ আলী, আল্লামা ফরিদউদ্দিন মাসউদ, আল্লামা আব্দুল কুদ্দুছ, মুফতি আব্দুল মালেক। এই উপদেষ্টা পরিষদ গঠন একটি সময়োপযোগী ও দূরদর্শী পদক্ষেপ।

ইসলামী আন্দোলনের নেতারা আশা করেন, নতুন উপদেষ্টা কমিটি তাবলিগ জামাতের সম্পর্ক আরো সুদৃঢ় করবে এবং তাবলিগ জামাতের কাজ আরো ব্যাপকতা লাভ করবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net