শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:১২

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
গৌরনদীতে তারেক জিয়ার জন্মবার্ষিকীর অনুষ্ঠানে হামলা, ৬১ বিএনপি নেতাকর্মী গ্রেপ্তার

গৌরনদীতে তারেক জিয়ার জন্মবার্ষিকীর অনুষ্ঠানে হামলা, ৬১ বিএনপি নেতাকর্মী গ্রেপ্তার

dynamic-sidebar

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্মদিন উপলক্ষে জেলার গৌরনদীতে ছাত্রদলের আলোচনা সভায় সোমবার সন্ধ্যায় হামলা চালিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় একটি বসতঘর ও পাঁচটি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। হামলার ভিডিও ধারন করার সময় এক সাংবাদিককে পিটিয়ে আহত করা হয়। গুরুতর আহত সাংবাদিক মোল্লা ফারুক হাসানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া ছাত্রলীগের শতাধিক নেতাকর্মীদের অর্তকিত হামলায় ছাত্র ও যুবদলের অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত ছাত্র ও যুবদলের ৬১জন নেতাকর্মীকে আটক করেছে। হামলায় আহত হওয়ার পর পুলিশের অভিযানে আটক গৌরনদী পৌর ছাত্রদলের আহবায়ক মোল্লা মাহফুজ থানা হাজতে বসে সাংবাদিকদের জানান, তারেক রহমানের জন্মদিন উপলক্ষে সোমবার সন্ধ্যায় পৌর এলাকার উত্তর পালরদীস্থ তার নিজ বাসভবনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি আরও জানান, জন্মদিনের কেক কাটা শেষে আলোচনা সভা চলাকালীন সময় আকস্মিকভাবে সরকারী গৌরনদী কলেজ ছাত্রসংসদের ভিপি সুমন মাহমুদ ও এজিএস রেজভী জামান রিয়াজের নেতৃত্বে ছাত্রলীগের শতাধিক নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে তাদের সভাস্থলে হামলা চালায়। এসময় হামলাকারীরা সভাস্থলে আগত নেতাকর্মীদের পাঁচটি মোটরসাইকেলসহ তাদের বসতঘরে হামলা চালিয়ে ভাংচুর করে।

মোল্লা মাহফুজ আরও বরিশালটাইমসকে জানান- হামলায় তিনিসহ যুব ও ছাত্রদলের কমপক্ষে অর্ধশতাধিক নেতাকর্মীরা আহত হলেও ঘটনার পর পরই গৌরনদী মডেল থানার একদল পুলিশ অভিযান চালিয়ে ছাত্র ও যুবদলের ৬১ নেতাকর্মীকে আটক করেছেন।

আটকদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন- জেলা বিএনপি নেতা কাজী সরোয়ার, গৌরনদী পৌর ছাত্রদলের আহবায়ক মোল্লা মাহফুজ, সরকারী গৌরনদী কলেজ ছাত্রসংসদের সাবেক জিএস ছাত্রদল নেতা ফুয়াদ হোসেন এ্যানি, যুবদল নেতা আমিনুল ইসলাম শাহীন, ছাত্রদল নেতা জাফর, সবুজ, মাসুদ এবং মিজানুর রহমান।

গৌরনদী হাসপাতালে চিকিৎসাধীন বেসরকারী টেলিভিশন মাই টিভির গৌরনদী উপজেলার ক্যামেরাপার্সন ও বরিশাল থেকে প্রকাশিত আমাদের বরিশাল পত্রিকার স্থানীয় প্রতিনিধি মোল্লা ফারুক হাসান বরিশালটাইমসকে জানান- হামলা চলাকালীন সময় তিনি ভিডিও ধারণ করছিলেন।

এসময় সরকারী গৌরনদী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাহিয়ান ইসলাম রাতুল শরীফ তাকে পরিকল্পিতভাবে পিটিয়ে গুরুতর আহত করে ক্যামেরা ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে গৌরনদী হাসপাতালে ভর্তি করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net