শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:৪৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বিভাগীয় সফরে যাবেন খালেদা

dynamic-sidebar

আগামী সিটি কর্পোরেশন নির্বাচন কে কেন্দ্রকরে দলের নেতাকর্মীদের উজ্জীবীত করতে বিভাগীয় সফরে যাওয়ার কথা ভাবছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সূত্র মতে, ২১ ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের তারিখ ঘোষণা করায় রংপুর সিটি দিয়েই খালেদা জিয়া সফর শুরু করতে পারেন। তবে সিলেটের হযরত শাহজালাল ও হযরত শাহ পরানের মাজার জিয়ারত ও সেখানে বন্যা কবলিত এলাকাগুলোতে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণের মাধ্যমে তার এই সফর শুরু হওয়ার গুঞ্জনও শোনা যাচ্ছে।অন্য ৫ সিটি খালেদা জিয়া জানুয়ারিতে সফর করতে পারেন।

সফরগুলোতে মানবিক বিষয়গুলো সামনে নিয়ে আসা হলেও মূল লক্ষ্য হবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণা। তবে দলের পক্ষ থেকে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো কিছু জানানো হয়নি। সড়ক পথে কক্সবাজার রোহিঙ্গা শিবির পরিদর্শনে যাওয়ার পথে নেতাকর্মীদের যে উৎসাহ উদ্দীপনা দেখেছেন বিএনপির চেয়ারপারসন তারই পুনরাবৃত্তি চান অন্যান্য বিভাগীয় সফর গুলোতেও।

তবে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান ও শামসুদ্দিন দিদার বিডি২৪লাইভেক এ বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ বিডি২৪লাইভকে জানান, দীর্ঘদিন আমরা আন্দোলনমুখী কোনো কর্মসূচি দেই নাই। তবে এখন তো সময় এসেছে জনগণকে সঙ্গে নিয়ে সামনে এগিয়ে যাওয়ার। তাই কক্সবাজার সফর দিয়ে শুরু হয়েছে। আমরা কিছু কর্মসূচি গ্রহণ করেছি।সময়ের প্রয়োজনে তা বাস্তবায়ন করা হবে। তারই ধারাবাহিকতায় ব্যাপকভাবে সারা বাংলাদেশে বিশেষ করে বিভাগীয় শহরগুলোতে বেগম খালেদা জিয়া সফরে যাবেন।

দলের স্থায়ী কমিটির আরেক সদস্য নজরুল ইসলাম খান বিডি২৪লাইভকে বলেন, ম্যাডাম অনেকদিন অসুস্থ্য হয়ে লন্ডনে চিকিৎসাধীন ছিলেন।এখন তিনি দেশে এসেছেন নেতাকর্মীদের সংগঠিত ও উজ্জীবীত করতে জেলা বা বিভাগ যেটাই বলেন সফরে যেতেই পারেন। তবে কবে নাগাদ যাবেন এ বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়েছে কি না তা আমার জানা নাই। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী বলেন, ম্যাডাম অবশ্যই বিভাগীয় সফরে যাবেন এবং গনসংযোগ করবেন। কেন যাবেন না। তিনি রংপুর, রাজশাহী, সিলেটসহ সব জায়গায়ই যাবেন। সামনে সিটি কর্পোরেশন নির্বাচন। হয়তো নির্বাচনের আগেই অথবা নির্বাচনের পরে যাবেন। কিন্তু যাবেন এটা সিদ্ধান্ত হয়েছে। তবে কবে যাবেন সে রকম কোনো সিদ্ধান্ত হয়নি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net