শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৩২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল ডিআইজির হাত ধরে ১২৮ মাদক ব্যবসায়ি আলোর পথে

বরিশাল ডিআইজির হাত ধরে ১২৮ মাদক ব্যবসায়ি আলোর পথে

dynamic-sidebar

‘মাদককে না বলুন’ এই প্রত্যয়ে সাড়া দিয়ে বরিশালে ১২৮ জন মাদকসেবী ও ব্যবসায়ী আত্মসমপর্ণ করেছেন। বুধবার বেলা ১২টায় পুলিশ লাইন্সে এই অনুষ্ঠানে জেলার দশ উপজেলা থেকে আত্মসমপর্ণকারীরা অংশ নেয়। এতে বরিশাল রেঞ্জ পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. শফিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শপথবাক্য পাঠ করান। শুরুতে আত্মসমপর্ণকারীদের ফুল দিয়ে বরণ করেন। আর স্বাভাবিক জীবনে ফিরে যেতে ৫৮ জনকে সেলাই মেশিন বিতরণ করা হয়।

মাদকসেবী ও ব্যবসায়ীরা বলেন- কেউ বন্ধুদের কবলে পড়ে বা হতাশা থেকে মাদকের নেশায় আসক্ত হয়ে পড়েন। এতে করে তাদের পরিবারের সাথে বিরোধ ও সমাজের মানুষ ঘৃনার চোখে দেখেন। এর থেকে পরিত্রাণ পেতে থানা পুলিশের সহায়তা করার আহবানে সাড়া দিয়ে তারা আজকে আত্মসমপর্ণ করেছেন। এখন থেকে অন্যকেও মাদকের ভয়াবহতা সম্পর্কে অবহিত করবেন।

অনুষ্ঠানের সভাপতি পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বলেন, কমিউনিটিং পুলিশিং বা অন্য কোন সভায় প্রধান সমস্যা হিসেবে চিহ্নিত হয় মাদক। তাইসুস্থ জীবনে ফিরে যেতে তাদেরকে সুযোগ দেয়া হচ্ছে। বাকি যারা রয়েছে তাদেরও পর্যায়ক্রমে আত্মসমর্পণ করার আহবান করেন তিনি।

এই অনুষ্ঠানে বরিশালের জেলা প্রশাসক মো. হাবিববুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়ররা অংশ নেন।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net