শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৩৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পায়রা বন্দরের ক্ষতিগ্রস্থ পরিবারের সন্তানদের নিয়োগসহ ৭ দফা দাবীতে মানববন্ধন

পায়রা বন্দরের ক্ষতিগ্রস্থ পরিবারের সন্তানদের নিয়োগসহ ৭ দফা দাবীতে মানববন্ধন

dynamic-sidebar

পায়রা বন্দরের ক্ষতিগ্রস্থ পরিবারের সন্তানদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার ও অধিগ্রহনকৃত জমির মূল্য ভূমি ‍অধিগ্রহন আইন-২০১৭ অনুযায়ী প্রদানসহ ৭ দফা দাবীতে বরিশালে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। পায়রা বন্দরের ক্ষতিগ্রস্থ সন্তানদের ব্যানারে শুক্রবার সকাল ১০ টায় বরিশাল নগরের অশ্বিনী কুমার হলের সামনে এ কর্মসূচীর আয়োজন করা হয়। বদরুদ্দোজা সৈকতের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন প্রভাষক নজরুল ইসলাম, আমিনুল ইসলাম সোহাগ, বাসদ নেতা ডাঃ মনিষা চক্রবর্তী, শামীম হাওলাদার, এইচ এম ইমন, জাকির হোসেন, রাইসুল ইসলাম রনি, জাহিদুল ইসলাম প্রমুখ।
এসময় বক্তারা বলেনন, দক্ষিনাঞ্চলের অবহেলিত
জনপদ কলাপাড়া। এই অঞ্চলের সরকার কর্তৃক বিভিন্ন উন্নয়ন প্রকল্প গ্রহন করায় এলাকাবাসী সরকারকে স্বাগত জানিয়ে জমি অধিগ্রহনে কোন বাধা প্রদান করেনি। কিন্তু এসব উন্নয়ন প্রকল্পে নিয়োগদানের ক্ষেত্রে ক্ষতিগ্রস্থ পরিবারের সন্তানদের অগ্রাধিকার দেয়ার বিষয়ে কোন সুস্পষ্ট নীতিমালা প্রণয়ন কিংবা কোন কোটার কথা উল্লেখ করা হয়নি। তাই ক্ষতিগ্রস্থ পরিবারের সন্তানদের অবিলম্বে বন্দরের সকল প্রকার নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার প্রদানের ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের নিকট দাবী জানান বক্তারা। পাশাপাশি ৩ ডিসেম্বর বিভাগীয় কমিশনারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর এ বিষয়ে স্মারকলিপি প্রদান করা হবে বলে মানববন্ধনে বক্তার জানান।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net