রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:১৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
স্বৈরাচারি আ’লীগ একতরফা নির্বাচনের পায়তারা করছে – সরোয়ার

স্বৈরাচারি আ’লীগ একতরফা নির্বাচনের পায়তারা করছে – সরোয়ার

dynamic-sidebar

বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন,বিএনপি চেয়ারপারসর্ন সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ নেতা-কর্মীদের জেলে ঢুকিয়ে স্বৈরাচারি আওয়ামী লীগ আবারও দেশে একটি একতরফা নির্বাচন করতে চাইছে। কিন্তু এ দেশের জনগণ তাদের এই কৌশল বুঝে ফেলেছে। যে কারণে কোনদিন সেই নির্বাচন হতে দেবে না বলে হুঁশিয়ারি দেন তিনি। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র সহ-সভাপতি তারেক রহমানসহ সিনিয়র নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের ও গ্রেপতারী জারী সহ মিথ্যা মামলায় চার্জসিট প্রতিবেদন দাখিল করার প্রতিবাদে গতকাল সোমবার সকাল ১১টায় বরিশাল মহানগর বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সরোয়ার এই হুঁশিয়ারি উচ্চরণ করেন। বরিশাল নগরের অশ্বিনী কুমার হলের পাশে বিএনপি কার্যালয়ে আয়োজিত ওই সমাবেশে মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া এবং শ্রমিক দল নেতা বশির আহম্মেদ, বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি উপদেষ্ঠা মুক্তিযুদ্বা নুরুল আলম ফরিদ,যুগ্ন সম্পাদক আনায়ারুল হক তারিন,যুবদলের কামরুল হাসান রতন,স্বেচ্ছাসেবকদল মহানগর সিনিয়র যুগ্ন আহবায়ক মীর জাহিদুল কবীর,কেন্দ্রীয় ছাত্রদল নেত্রী আফরোজা খানম নাসরিন প্রমুখ।
অপরদিকে একই দাবীতে অশ্বিনী কুমার টাউন হল চত্বরে যৌথ ভাবে বিক্ষোভ সমাবেশ করে বরিশাল দক্ষিন জেলা ও উত্তর জেলা বিএনপি এসময় বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপি সভাপতি সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ,দক্ষিন জেলা বিএনপি সাধারন সম্পাদক এ্যাড.আবুল কালাম শাহিন,বরিশাল কোতয়ালী বিএনপি সভাপতি এ্যাড. কাজী এনায়েত হোসেন বাচ্চু,কোতয়ালী বিএনপি সহ-সভাপতি আনোয়ার হোসেন লাবু, মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি সাবেক পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম লাবু,বাবুগঞ্জ উপজেলা বিএনপি সাধারন সম্পাদক অহিদুল ইসলাম প্রিন্স,কোতয়ালী বিএনপি দপ্তর সম্পাদক আলহাজ মন্টু খান, জেলা স্বেচ্ছাসেবক দল যুগ্ন আহবায়ক মাহাবুবুর রহমান পিন্টু,অমিনুল ইসলাম রিপন। সমাবেশে এসময় আরো উপস্থিত ছিলেন দক্ষিন ও উত্তর জেলা বিএনপি’র যুবদল,স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল নেতৃবৃন্ধ।
এদিকে বিএনপি’র এই বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে যে কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি প্রতিরোধে সদররোড,অশ্বিনী কুমার টাউন হল চত্বর সহ বিএনপি অফিসের আশপাশ এলাকায় কোতয়ালী মডেল থানার সেকেন্ড অবিসার সত্যরঞ্জন খাসকেলের নেতৃত্বে ব্যাপক পুলিশ মোতায়েন ছিল।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net