রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
শেখ হাসিনা সৈরাচারী চরিত্র ধারণ করে ক্ষমতায় বসে আছেন বলেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারেফ হোসেন

শেখ হাসিনা সৈরাচারী চরিত্র ধারণ করে ক্ষমতায় বসে আছেন বলেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারেফ হোসেন

dynamic-sidebar

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৈরাচারী চরিত্র ধারণ করে ক্ষমতায় বসে আছেন। গনতন্ত্র ধ্বংস করে সে জনগনকে ধোকা দিচ্ছে। আগামী সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দেশে সংকট সৃস্টি করেছে।

আজ বুধবার বেলা ১২ টায় বরিশাল মহানগর বিএনপি’র কর্মি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারেফ হোসেন।

তিনি বলেন, বিএনপিকে দমন করতে দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ আমাদের একধিক নেতা-কর্মিদের বিরুদ্ধে সরযন্ত্র, মিথ্যে ও হয়রানী মুলক মামলা দিচ্ছে এই সরকার। ওয়ান ইলেভেনের সময় জিয়া স্ট্রস্ট নামের যে মামলাটিতে দেশনেত্রীকে জড়ানো হয়েছে তাতে দেশ দেশনেত্রীর কোন সম্পৃক্ততা নাই। এমনকি এই ট্রাস্ট থেকে কোন অর্থ উত্তোলনও হয়। তবে সেখানে অর্থআত্মসাৎ হলো কিভাবে। তাই এখন প্রর্যন্ত কোন আইনজবীবী দেশনেত্রীর বিরুদ্ধে এমন কোন অভিযোগের সত্যতা পায় নি। তাই সুষ্ট বিচার হলে দেশনেত্রী বেগম জিয়া অবশ্যই এই মামলা থেকে রেহাই পাবে।

তিনি আরো বলেন, ওয়ান ইলেভেনের সময় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে তিনটি মামলা হয়েছে। যার প্রধান স্বাক্ষি ছিলেন তাদের দলের শেখ সেলিম। পরে ওয়ান ইলেভেনের সরকারের সাথে যোগসাজস করে শেখ হাসিনা ক্ষমতা এসে তার ওই তিনটি মামলাসহ সাড়ে ৭ হাজার দূনীতি মামলা খারিজ ও প্রত্যাহার করে নিয়েছে। আর আমাদের হয়রানী করার জন্য লাখ লাখ মামলার বোঝা চাপিয়ে দিয়েছে। এতে করে আমাদের গড়ে সপ্তাহে দুইদিন করে আদালতের কাঠ গড়ায় দাড়াতে হচ্ছে। এতো সরযন্ত্রের পরও বিএনপিকে দূর্ভল করতে পারে নি আওয়ামী লীগ।

ড. খন্দকার মোশারেফ হোসেন বলেন, ৭৪-৭৬’র পরে এই সরকার ফের বাকশাল কায়ম করতে যাচ্ছে। তাই দেশের গনতন্ত্র ফিরিয়ে নিয়ে আসার জন্য আগামী নির্বাচনের আগে এই সংসদ ভেঙ্গে দিতে হবে। এই সরকারের অধিনের কোন ভাবেই নির্বাচন বাংলাদেশের জনগন মেনে নিবে না। এর জন্য রাজপথে সকলকে নেমে ওই লুটেরা বাহিনীর মোকাবেলা করতে হবে। গনতন্ত্র ফিরিয়ে আনা বিএনপি’র জন্য চ্যালেঞ্জ।

বরিশাল নগরীর অশ্বিনী কুমার হলে অনুষ্ঠিত মহানগর বিএনপি’র কর্মি সমাবেশে সভাপতিত্ব করেন কেন্দ্রিয় বিএনপি’র যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি’র সভাপতি এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার।

সমাবেশে উপস্থিত ছিলেন, বরিশাল বিভাগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. বিলকিছ আক্তার জাহান খান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুল হক নান্নু, বরিশাল সিটি মেয়র আহসান হাবিব কামাল, দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চান, উত্তর জেলা বিএনপি’র সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, বিএনপি’র বরিশাল মহানগর শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন প্রমুখ।

কেন্দ্রিয় বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারেফ হোসেন’র দুই দিনের সফরের শেষ কাল বৃহস্পতিবার সকাল ১০টায় টাউন হলে উত্তর জেলা বিএনপি’র প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net