শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৪৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
শেখ হাসিনা সেনানিবাসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

শেখ হাসিনা সেনানিবাসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

dynamic-sidebar

স্টাফ রিপোর্টার ॥ আমাদের উন্নয়নের পরিকল্পনা হলো, একেবারে গ্রাম পর্যায়ে তৃণমূলে যে মানুষগুলো বসবাস করে তাদেরকে সকল ধরনের নাগরিক সুবিধা দিয়ে তাদের জীবন মান উন্নত করা। এবং সেটাই আজ আমরা সফলতার সাথে করে আসছি।

আজ বৃহস্পতিবার (০৮ফেব্রুয়ারী) শেখ হাসিনা সেনানিবাস উদ্বোধন এবং ৭ পদাতিক ডিভিশনসহ ১১টি ইউনিটের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দিয়ে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এময় প্রধানমন্ত্রী আরও বলেন, “দেশের অর্থনীতিকে আমরা শক্তিশালী করেছি। আজকে উন্নয়নের ৯০ভাগ অর্থ আমরা আমাদের নিজস্ব অর্থায়নে ব্যায় করার সক্ষমতাও অর্জন করেছি। যার ফলে আজকের জিডিপির প্রবৃদ্ধির হার ৭ দশমিন ২৮ শতাংশে উন্নিত হয়েছে।”

“বিজ্ঞাপন”

এসময় আওয়অমীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, আওয়ামীলীগের সাারন সম্পাদক সড়ক ও যোগাযোগমন্ত্রী ওবায়েদুল কাদের, কৃষিমন্ত্রী মতিয়া চৌধূরী সহ বিভিন্ন দফতরের মন্ত্রী,প্রতিমন্ত্রী, সাংসদ ও প্রশাসনের উর্দ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিকেলে প্রধানমন্ত্রী বরিশালের এই সফরে ইতিমধ্যে সম্পন্ন হওয়া ৩৯টি উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন এবং পরিকল্পনা নেয়া ৩৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী। আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন শেখ হাসিনা।

বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবুল কালাম আজাদ জানান, উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপনযোগ্য বিভিন্ন উন্নয়নমূলক উল্লেখযোগ্য প্রকল্পের মধ্যে রয়েছে, বরিশাল বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর একাডেমিক ভবন, বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল একাডেমিক ভবন, শহীদ আবদুর রব সেরনিয়াবাত কেন্দ্রীয় লাইব্রেরি, বঙ্গবন্ধু হল, শেখ হাসিনা হল, শেরে বাংলা হল, মেহেন্দিগঞ্জ উপজেলার দেশরতœ শেখ হাসিনা মহাবিদ্যালয়ের একাডেমিক ভবন, শহীদ আরজু মনি ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের পৃথক ৭ তলা দুটি একাডেমিক ভবন, বরিশাল ইঞ্জিনিয়ারিং কলেজ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net