শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:১৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পাথরঘাটায় জাটকাসহ আটক ১

পাথরঘাটায় জাটকাসহ আটক ১

dynamic-sidebar

বরগুন সংবাদদাতাঃ


পাথরঘাটা বিষখালী নদীর মোহনার লালদিয়া থেকে ৬০ কেজি জাটকাসহ ট্রলার আটক করেছেন কোস্টগার্ড সদস্যরা।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) ভোরে জাটকা ধরার অভিযোগে একজন জেলেকেও আটক করা হয়। আটক শাহ আলম ডাকুয়া (৪০) পাথরঘাটা সদর ইউনিয়নের বাদুড়তলা গ্রামের মো. আব্দুর রসিদ ডাকুয়ার ছেলে।

কোস্টগার্ড পাথরঘাটা স্টেশন কন্টিনজেন্ট কমান্ডার কামরুল ইসলাম বাংলানিউজকে জানান, বিষখালীর লালদিয়া থেকে জাটকা মাছ ধরে ট্রলারে পাথরঘাটা এলাকায় আসছে- এমন সংবাদের ভিত্তিতে ভোরে কোস্টগার্ড সেখানে অভিযান চালিয়ে ৬০ কেজি জাটকা জব্দ করে। আটক করে জেলে শাহ আলমকে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net