রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:৪৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পূর্ব শত্রুতার জেরে ছাত্রদল নেতার পায়ের রগ কেটে দিলো সন্ত্রাসীরা

পূর্ব শত্রুতার জেরে ছাত্রদল নেতার পায়ের রগ কেটে দিলো সন্ত্রাসীরা

dynamic-sidebar

বরগুনা প্রতিনিধি: পূর্ব শত্রুতার জেরে বরগুনার পাথরঘাটা পৌরসভার ৫ নং ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. আসাদুল্লাহকে (২৫) সন্ত্রাসীরা কুপিয়ে জখম এবং পায়ের রগ কেটে দিয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে সাবেক ইউপি সদস্য আ. গণি হাওলাদারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। সন্ত্রাসী আতুর বাহিনীর প্রধান সোহাগ ওরফে আতুর সোহাগ এ হামলার চালিয়েছে বলে জানা গেছে।

পাথরঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইদ্রিস আলী একথা জানিয়েছেন।
প্রত্যক্ষদর্শী আবদুল করিম, নিজাম আকন, জামাল কাজী ও রিকাশাচালক রিয়াজসহ আরও অনেকে জানান, পাথরঘাটা সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আ. গণি হাওলাদারের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান শেষে আসাদুল্লাহ নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় সোহাগ বাহিনীর প্রধান ও তার সহযোগী রুবেলসহ কয়েকজন তার ওপর হামলা চালায়। ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তার ডান পায়ের রগ কেটে দেয় তারা। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পাথরঘাটা হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অনবতি হলে পরে তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দায়িত্বরত চিকিৎসক মো. আনোয়ার উল্লাহ বলেন, রোগীর অবস্থা আশঙ্কাজনক। কুপিয়ে তার শরীরের অনেক জায়গায় জখম করা হয়েছে। ফুসফুসেও আঘাত লেগেছে।

হামলার শিকার আসাদুল্লাহ’র ভাই মো. হাসান জানান, পূর্ব শত্রুতার জেরে তার ভাইয়ের ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।

পাথরঘাটা থানার ওসি মোল্লা খবির আহম্মেদ জানান, সোহাগ একাধিক মামলার আসামি। তার বিরুদ্ধে হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। তাকে আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net