শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:০৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বাউফলে স্বরাষ্ট্রমন্ত্রীর সামনেই আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ- আহত ২০

বাউফলে স্বরাষ্ট্রমন্ত্রীর সামনেই আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ- আহত ২০

dynamic-sidebar

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলায় স্বরাষ্ট্রমন্ত্রীর অনুষ্ঠানে আওয়ামী লীগের দুই গ্রুপের হাতাহাতিতে পাঁচজন আহত হয়েছেন। রবিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে পরিস্থিতি শান্ত হলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল সকাল ১১টায় বাউফল থানার নবনির্মিত ভবন উদ্বোধন করেন।

স্থানীয়রা জানান, দুই গ্রুপের সংঘর্ষের সময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল থানার নবনির্মিত ভবনের ভেতরে ছিলেন। বাইরে মঞ্চস্থলে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এ সময় তারা চেয়ার ছুড়ে মারে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর সুধীসমাবেশ শুরু হয়। এ সময় জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ ও বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলামসহ জেলা প্রশাসন, পুলিশ কর্মকর্তা, বিজিবি কর্মকর্তা, র‌্যাব ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল
সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ‘মাদক নিয়ন্ত্রণ আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ। আমারা আশা করি দেশের আইনশৃঙ্খলা বাহিনী জনগণের সহায়তা নিয়ে খুব দ্রুত মাদকের ভয়াবহতা থেকে দেশকে রক্ষা করবে।’
বাউফল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আবদুর রউফ জানান, আহত পাঁচজন হলো মো. জহিরুল ইসলাম, মো. কামাল, মো. আলতাফ উদ্দিন, মিজানুর রহমান ও মো. খোকন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।
বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন আবদুল মোতালেব জানান, স্লোগান নিয়ে একটু ঝামেলা হয়েছে। তেমন বড় ধরনের কিছু ঘটেনি।
৬ কোটি ৪৫ লাখ টাকায় নির্মিত এ ভবনটিতে নারী ও পুরুষ পুলিশ সদস্যদের জন্য আলাদা ব্যারাক, আটকদের রাখার জন্য পর্যাপ্ত ব্যবস্থা ও কনফারেন্স রুম রয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net