রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:০৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে টানা বৃষ্টিতে সড়কে জলাবদ্ধতা

বরিশালে টানা বৃষ্টিতে সড়কে জলাবদ্ধতা

dynamic-sidebar

বৃষ্টিমুখর রমজানের প্রথমদিনে স্বাভাবিক দিনের চেয়ে গরম কম থাকায় রোজাদাররা বেশ স্বস্তিতেই দিনটি পার করেছেন। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় প্রয়োজন ব্যতিত তেমন কাউকে বাহিরে বের হতে দেখা যায়নি। নগরজুড়ে দিনের বেশিরভাগ রাস্তাঘাট ছিলো ফাঁকা। তবে টানা বৃষ্টির কারনে বরিশালের নিন্মাঞ্চলসহ শহরের বিভিন্ন সড়কে পানি জমে জলাবদ্ধতা দেখা দিয়েছে।
বৃষ্টির কারনে ক্রেতা না থাকায়, হাটখোলা-বাজাররোড, পোর্টরোডের খেটে খাওয়া মেহেনতি মানুষের কর্মে কিছুটা ভাটা পরেছে। তবে মহল্লার মসজিদগুলোতে জুমআর নামাজে ছিলো মুসল্লীদের পর্যাপ্ত ভিড়। পাশাপাশি শুক্রবার সকাল থেকে বরিশালের আকাশ অনেকটাই মেঘলাচ্ছন্ন ছিলো। বেলা ১২ টা নাগাদ বরিশাল শহরে বৃষ্টিপাত শুরু হয়। প্রথমে ঝড়ো হাওয়া ও বজ্রসহ বৃষ্টি হলেও বেলা চারটার দিকে বৃষ্টিপাতের পরিমাপ কমার সাথে সাথে থেমে থেমে বজ্রপাত হচ্ছিলো। শুধু বরিশাল শহরেই নয় জেলা ও বিভাগের বিভিন্ন উপজেলায় দুপুর থেকে বৃষ্টিপাত শুরু হয়। বরিশাল আবহাওয়া অফিসের সিনিয়র পর্যবেক্ষক প্রনব কুমার রায় জানান, শুক্রবার বেলা ১২ টা ৫ মিনিট থেকে টানা বৃষ্টিপাত হচ্ছে। কখনো মাঝারি, কখনো ভাড়ি। সাথে থেমে থেমে বিজলী চমকাচ্ছে। বিকেল তিনটা পর্যন্ত মোট বৃষ্টিপাত হয়েছে ৩৫ দশমিক ৪ মিলিমিটার। দিনে বরিশালের সর্বোচ্চ তাপমাত্রা ছিলো ৩২ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস আর সর্বোনিন্ম ছিলো ২৫ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। তিনি আরও জানান, আবহাওয়ার কারনে বরিশালের অভ্যন্তরীন নদীবন্দরগুলোকে ২ নম্বর সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। বরিশাল নদী বন্দরের নৌ-নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগ সূত্রে জানা গেছে, এ সতর্কতার কারণে শুধুমাত্র ৬৫ ফুটের নীচের লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়েছে। পাশাপাশি অন্যসকল লঞ্চ চালকদের সতর্কতার সাথে লঞ্চ চালানোর নির্দেশনা দেয়া হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net