শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:৫৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
দেশ ও জাতীকে মাদকাশক্ত থেকে উদ্বার করতে হলে নতুন প্রজন্মকে রক্ষা করতে হবে : বিভাগীয় কমিশনার মোঃ শহিদুজ্জামান।

দেশ ও জাতীকে মাদকাশক্ত থেকে উদ্বার করতে হলে নতুন প্রজন্মকে রক্ষা করতে হবে : বিভাগীয় কমিশনার মোঃ শহিদুজ্জামান।

dynamic-sidebar

শামীম আহমেদ॥ বরিশাল বিভাগীয় কমিশনার(অতিরিক্ত সচিব) বলেছেন, দেশও জাতীকে মাদকাশক্ত থেকে উদ্বার করতে হলে নতুন প্রজন্মকে রক্ষা করতে হবে।
শুধুমাত্র আইন শৃঙ্খলা বাহিনীর দিকে তাকিয়ে থাকলে চলবে না। এজন্য সমাজের সকল সন্তানদের রক্ষা করতে হলে সর্বস্থরের সকলকে এগিয়ে আসতে হবে।
“মাদকাশক্তি মুক্ত বাংলাদেশ গড়াই আমাদের লক্ষ এ শ্লোগান নিয়ে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তজাতীক দিবস ্২০১৮ উপলক্ষে আজ মঙ্গলবার সকাল ১১টায় বরিশাল অশ্বিনী কুমার টাউন হলে জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের আয়োজনে বরিশাল জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি বিভাগীয় কমিশনার একথা বলেন।

এসময় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বরিশাল রেঞ্জ উপ-মহা পুলিশ পরিদর্শক (ডিআইজি) শফিকুল ইসলাম (পিপিএম বিপিএম বার),বরিশাল মেট্রোপলিটন (দক্ষিন) উপ-পুলিশ কমিশনার মোঃ গোলাম রউফ,মুক্তিযোদ্বা মহিউদ্দিন মানিক(বীর উত্তম),বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর উপ-পরিচালক মলয় কুমার ভূষন চক্রবর্তী,বরিশাল বিভাগীয় অতিরিক্ত উপ-পরিচালক এ.এম এম হাফিজুর রহমান,বরিশাল সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মু.আঃ মোতালেব।

প্রধান অতিথি বিভাগীয় কমিশনার মোঃ শহিদুজ্জামান আরো বলেন যে পরিবারে একটি মাদকাশক্ত সন্তান রয়েছে সে সংসার সহ সকলেই ক্ষতিগ্রস্থ হয়ে পড়ে।
প্রতিটি পরিবারের বাবা-মার স্বপ্ন থাকে তার সন্তান সমাজে ভাল মানুষ হিসাবে গড়ে উঠে।

পরে নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে মাদকের উপর চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতায় অংশ নেয়া শিক্ষার্থীদের হাতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা ক্রেস্ট ও সনদ তুলে দেন।

এর পর্বে সকালে বরিশাল সার্কিট হাউজ প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করে র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে অশ্বিনী কুমার টাউন হল সভাস্থল এসে শেষ করে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net