মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৪৭

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
কারিগরি শিক্ষা বোর্ড পলিটেকনিক পরীক্ষার প্রশুপত্র ফাঁস গ্রেফতার ৬

কারিগরি শিক্ষা বোর্ড পলিটেকনিক পরীক্ষার প্রশুপত্র ফাঁস গ্রেফতার ৬

dynamic-sidebar

কারিগরী শিক্ষা বোর্ডের অধীন ডিপ্টেèামা সিভিল ইঞ্জিনিয়ারিং এর ৬ষ্ঠ সেমি¯দ্বারের আটোক্যাড-২ (ক¤িক্সউটার অ্যাডেড ডিজাইন) বিষয়ের পরীক্ষার প্রশুপত্র ফাঁসের অভিযোগে বরিশালে ৫ পলিটেকটিক ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। প্রশুপত্র ফাঁস হওয়ায় আজ বুধবার সারাদেশে ওই বিষয়ের পরীক্ষা স্ট’গিত করেছে কারিগরি শিক্ষা বোর্ড। গ্রেফতার হওয়া সকলে নগরীর বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান ইনফদ্ধা পলিটেকনিক ইন®িদ্বটিউটের ছাত্র।
তারা হলো- জাহিদুল ইসলাম (১৯), আবু নাইম (২০), আমিনুল ইসলাম নাছিম ((২০), সাব্বির ওরফে সোহেল (২০) ও তারেক আহল্ফে§দ (১৯)। জাতীয় নিরাপত্তা সেবা ৯৯৯ নল্ফ^র থেকে থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে নগরীর কাশীপুরে ইনফদ্ধা পলিটেকনিক ইন®িদ্বটিউট এলাকায় কয়েকটি ভবন থেকে ওই ছাত্রদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা পিরোজপুরে পাথরঘাটা, মঠবাড়িয়া, পটুয়াখালীর মীর্জাগঞ্জও বাউফল এবং বরিশালের বাকেরগঞ্জের বাসিন্দা। ইনফদ্ধা পলিটেকনিক ইন®িদ্বটিউটের আশপাশের ভবনের ছাত্রমেসে থেকে তারা লেখপড়া করতো। গ্রেফতারের পর তারা পুলিশের কাছে স্ট^ীকার করেছে, একই প্রতিষ্ঠানের সহপাঠী পলাতক মো. জাহিদুল ইসলামের কাছ থেকে তারা হাতেলেখা প্রশুপত্র সংগ্রহ করেছে।
বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. হাবিবুর রহমান গতকাল বুধবার সাংবাদিকদের ব্রিফিং করে জানান, ৯৯৯ থেকে তথ্য পেয়ে বিমানবন্দর থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ৫ ছাত্রকে গ্রেফতার করে। তাদের মোবাইল ফোনে ধারন করা হাতে লেখা প্রশুপত্র পাওয়া যায়। পরে ওই প্রশুপত্র কারিগারি শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়šúক ড. সুশীল কুমার পালের কাছে ই-মেইলে প্রেরন করা হয়। তিনি বুধবার অনুষ্ঠতিব্য অ্যাডোক্যাড-২ এর মুল প্রশুপত্রের সঙ্গে গ্রেফতার হওয়া ছাত্রদের কাছে পাওয়া প্রশুপত্রের মিল থাকার সত্যতা নিশ্চিত করেন। প্রশুপত্র ফাঁস নিশ্চিত হওয়ায় বুধবার ওই বিষয়ের পরীক্ষা স্ট’গিত করেছে কারিগরি শিক্ষা বোর্ড। বিমান বন্দর থানার ওসি আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় গ্রেফতার ৫ ছাত্র এবং পলাতক একজন সহ মোট ৬ জনের বিরু™েব্দ পরীক্ষা নিয়šúন অপরাধ আইন ১৯৮০ সালের ৪ (ক) (খ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net