মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:১০

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বিসিসি নির্বাচন ॥ ২২নং ওয়ার্ডে দুলাল-আজীম-রানার মনোনায়ন জমা

বিসিসি নির্বাচন ॥ ২২নং ওয়ার্ডে দুলাল-আজীম-রানার মনোনায়ন জমা

dynamic-sidebar

এইচ আর হীরা ॥ বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ২২নং ওয়ার্ডে কাউন্সিলর পদে লড়াইয়ের লক্ষ্যে ৩জন মনোনায়নপত্র জমা দিয়েছেন। তবে এবার নির্বাচনে লড়াই করছেন না বর্তমান কাউন্সিলর আলহাজ্জ্ব মোঃ শহিদুল ইসলাম তালুকদার।

আজ বৃহস্পতিবার মনোনায়ন পত্র জমা দেয়ার শেষ দিনে বরিশাল আঞ্চলিক নির্বাচন অফিসে মনোনায়নপত্র জমা দিয়েছেন আনিছুর রহমান দুলাল, আ.ন.ম সাইফুল আহসান আজিম ও রানা ইসলাম।

এ ওয়ার্ডে গত নির্বাচনে ভোটার সংখ্যা ছিলো ৭৬৮২ জন। এবারের নির্বাচনে ভোটার সংখ্যা ৯২৫৯ জন।

বাঘা-বাঘা দুই প্রার্থী রয়েছে এখানে। এরা উভয়ই স্বতন্ত্রভাবে নির্বাচন করবেন বলে জানিয়েছেন। তবে বরিশাল মহানগর আওয়ামীলীগ থেকে ঘোষিত আওয়ামীলীগ প্রার্থী হিসেবে সমর্থন পেয়েছে আনিছুর রহমান দুলাল। গতবারের নির্বাচনে ৫২ ভোটের ব্যাবধাণে পরাজিত প্রার্থী হিসেবে এবারের নির্বাচনে অংশগ্রহণ করবেন আ.ন.ম সাইফুল আহসান আজিম। কোন রাজনৈতিক ব্যানারে তিনি নির্বাচন করবেন না। নির্বাচনে স্বতন্ত্রভাবে তিনি অংশগ্রহণ করবেন। তবে একসময় তিনি বিএনপির রাজনীতিতে সক্রিয় ছিলেন। গতবারের নির্বাচনে হাতি প্রতীক নিয়ে ২৮২৪ ভোট পেয়েছিলেন।

বর্তমান কাউন্সিলর শহিদুল ইসলাম এবারের নির্বাচনে অংশগ্রহণ করছেন না। গতবারের নির্বাচনে ৫২ ভোট বেশি পেয়ে নির্বাচিত এ কাউন্সিলর এলাকায় জলাবদ্ধতাসহ নানা উন্নয়নে প্রায় ২৫ কোটি টাকার কাজ করেছেন বলে জানিয়েছে।

পাশাপাশি আরও এক কোটি ১৫ লাখ টাকার কাজ চলমান রয়েছে বলে জানান। এরপরেও এলাকায় কেন এতো জলাবদ্ধতা রয়েছে এমন প্রশ্নের জবাবে বলেন বাকী কাজ সম্পন্ন হলে এটা থাকবে না। এছাড়া ঠিকাদারগণ কাজ করছেনা বলেও দাবী করছেন তিনি। এলাকায় বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন তিনি। পাশাপাশি তিনি শিক্ষার আলো পৌছে দিতে নিজ অর্থায়নে রুস্তম আলী তালুকদার শিশু কল্যান প্রাথমিক বিদ্যালয় নামে একটি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন। তবে এবারের নির্বাচনে কেন অংশ নিচ্ছে না এমন প্রশ্নের জবাবে তিনি কোন মন্তব্য করতে রাজী ঞয় নি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net