রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:২০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে প্রতীক বরাদ্দের আগেই আ.লীগ-বিএনপির গণসংযোগ

বরিশালে প্রতীক বরাদ্দের আগেই আ.লীগ-বিএনপির গণসংযোগ

dynamic-sidebar

বরিশাল সিটি কর্পোরেশন (বিসিসি) নির্বাচনের প্রতীক বরাদ্দ হবে আগামী মঙ্গলবার। নির্বাচনী বিধি অনুযায়ী ওইদিন থেকে তারা প্রকাশ্যে নির্বাচনী প্রচারণা চালাতে পারবেন। কিন্তু গত ২৮ জুন মনোনয়নপত্র দাখিলের পর থেকে মেয়র প্রার্থীরা ঘরোয়া সভা করে নির্বাচনী প্রচারাণা চালাচ্ছিলেন।

এর মধ্যে শনিবার ও রোববার প্রকাশ্যে গণসংযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও বিএনপি মনোনীত মজিবর রহমান সরোয়ার। তারা নগরীর বিভিন্ন স্থানে ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেছেন। তবে প্রার্থীদের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, তারা নির্বাচনী প্রচার চালাচ্ছেন না। ভোটারদের কাছে দোয়া চাচ্ছেন মাত্র। আওয়ামী লীগ প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ রোববার সকালে নগরীর প্রধান ডাকঘর, রেজিস্ট্রি অফিস, গণপূর্ত বিভাগ, কালেক্টরেট এলাকাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ চালান।

এ সময় তার সঙ্গে ছিলেন- বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক এ.কে.এম জাহাঙ্গীর, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু ও বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় উপদেষ্টা মাহবুব উদ্দিন আহম্মেদ (বীর বিক্রম) প্রমুখ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রোববার সকালে মেয়র প্রার্থী সাদিক ভোটারদের খোঁজখবর নেন। মেয়র প্রার্থী সাদিক যেখানেই যাচ্ছেন সেখানেই ভিড় জমছে সাধারণ মানুষের। গতকাল শনিবার সাদিক আব্দুল্লাহ নগরীর প্রত্যন্ত এলাকা ২৬ নন্বর ওয়ার্ডের কীর্তনখোলা নদী সংলগ্ন চরজাগুয়ায় গিয়ে স্থানীয় ভোটারদের খোঁজখবর নেন। তিনি ওই এলাকার মানুষের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং নির্বাচিত হলে সেগুলো সমাধানের আশ্বাস দেন।

এ বিষয়ে জানতে চাইলে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও দলের মুখপাত্র অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল বলেন, মেয়র প্রার্থী সাদিক আব্দুল্লাহ সাধারণ মানুষের কাছে কেবল দোয়া চাচ্ছেন। এতে আচরণবিধি লঙ্ঘন হয় না।

এদিকে, বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার রোববার সকাল থেকে আদালত পাড়া, ২২ নম্বর ওয়ার্ডের সিঅ্যান্ডবি রোডসহ বিভিন্ন সড়কে সাধারণ ভোটারদের সঙ্গে গণসংযোগ করেন। পরে সিঅ্যান্ডবি সড়কে অবসরপ্রাপ্ত শিক্ষক সমিতির সঙ্গে বৈঠক করেন তিনি। পশ্চিম কাউনিয়ার নিজ বাসভবনে বিকেলে যুবদল ও সন্ধ্যায় ছাত্রদল নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী প্রস্তুতিসভা করেন সরোয়ার। প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার গণসংযোগকালে সরোয়ারের সঙ্গে অনেক নেতাকর্মী ছিলেন। তাদের তৎপরতা ছিল চোখে পড়ার মতো।

এ প্রসঙ্গে নগর বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ারুল হক তারিন বলেন, মজিবর রহমান সরোয়ার যেখানেই যান সেখানেই সাধারণ মানুষ ভিড় করেন। তিনি উপস্থিত জনগণের সঙ্গে ‘হাই-হ্যালো’ করেছেন মাত্র। এদিকে, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা ওবাইদুর রহমান মাহবুবকে সমর্থন জানিয়েছেন জমিয়তে উলামায়ে ইসলাম। রোববার বিকেলে আমানতগঞ্জের বেলতলায় জামেয়া ইসলামিয়া মাহমুদিয়া মাদরাসায় জমিয়তে উলামায়ে ইসলামের নেতাকর্মীর সঙ্গে বৈঠক শেষে ওবাইদুর রহমান মাহবুবকে সমর্থন জানান তারা।

এ সময় উপস্থিত ছিলেন- জমিয়তে উলামায়ে ইসলামের মহানগর সেক্রেটারি ও জিলা স্কুল জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল কাদের, জেলা সেক্রেটারি ও হোসাইনিয়া মাদরাসার শাইখুল হাদিস মাওলানা মুজাম্মিল হক, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক ও বাজার রোড মাদরাসার মুহাদ্দিস মাওলানা আব্দুল মান্নান প্রমুখ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net