শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
জালজালিয়াতির মাধ্যমে বিবাহের কাগজ তৈরি করে প্রতারণার শিকার বিএম কলেজ শিক্ষক : অতঃপর মামলা

জালজালিয়াতির মাধ্যমে বিবাহের কাগজ তৈরি করে প্রতারণার শিকার বিএম কলেজ শিক্ষক : অতঃপর মামলা

dynamic-sidebar

জালজালিয়াতির মাধ্যমে বিবাহের কাগজ তৈরি করে প্রতারণার অভিযোগে সিলেটের দক্ষিণ সুরমা ডিগ্রি কলেজের প্রভাষক নাজনীন খান ইভা ও জয়নুল আবেদীনসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আজ বুধবার ১১ জুলাই বরিশাল চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে সরকারি বিএম কলেজের প্রভাষক মনিরুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। আদালতের বিচারক মারুফ আহম্মেদ মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনবেষ্টিগেশন (পিবিআই) কে তদন্তের নির্দেশ দেন।

মামলায় অন্যান্য আসামীরা হলেন, দক্ষিণ সুরমা গোপশহর এলাকার মৃত মুসা খানের ছেলে রুহুল আমি খান, মৃত আঃ বাসিত খানের ছেলে শাহ নেওয়াজ খানসহ অজ্ঞাত ৫/৬ জন।
আদালতের বরাত দিয়ে বেঞ্চ-সহকারী সাখাওয়াত হোসেন নিউজ বরিশালকে জানান, বাদীর স্বাক্ষর জাল করে ফেইসবুক থেকে বাদীর ছবি নিয়ে বিবাহের ভুয়া কাগজপত্র তৈরি করে সিলেট আইনজীবী সমিতি থেকে নোটারী পাবলিক করেন। ভুয়া কাগজে ৫ লাখ টাকা দেন মোহর হিসেবে উল্লেখ করেন।

এরপরে ওই ভুয়া কাগজপত্র দিয়ে সিলেট আদালতে যৌতুক মামলা দায়ের করে। যার কাগজপত্র ভুয়া বিধায় বিচারক বাদীকে জামিনে মুক্তি দেয়। তাছাড়া ২০১৬ সালের ৮ ডিসেম্বর আসামী নাজনীন খান ইভার একটি দরখাস্ত জনপ্রশাসন মন্ত্রনালয় দাখিল করেন দক্ষিণ সুরমা ডিগ্রি কলেজের অধ্যক্ষ।

সেখানে বদীর নাম ব্যবহার করেন নি। গত ২৫ মে বাদীর বসত বাড়িতে এসে আসামীরা বাদীকে বিবাহের জন্য চাঁপ দেয়। এ ঘটনায় সুষ্ঠু বিচার চেয়ে বুধবার মামলাটি দায়ের করা হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net