রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:২৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
কোন ভয় ভীতি ছাড়াই ভোট দিতে পারবে ভোটারগণ-সাদিক আবদুল্লাহ

কোন ভয় ভীতি ছাড়াই ভোট দিতে পারবে ভোটারগণ-সাদিক আবদুল্লাহ

dynamic-sidebar

আসন্ন ৩০ই জুলাই বরিশাল সিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনিত প্রার্থী বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মেয়র প্রর্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ গণ সংযোগ ও প্রচার-প্রচারণা কালে গণ মাধ্যমের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন আমরা উন্নয়নে বিশ্বাসী কারো হুমকি ধামকি দিয়ে ভোট নিতে চাইনা।

নির্বাচনের দিন প্রতিটি ভোটার কেন্দ্রে যার যার ভোট সে নিজেই দিতে পারবে এ নির্বাচনে ভোট দেওয়া নিয়ে কোন সন্দেহ বা শংকা প্রকাশ করার কিছুই নেই। তিনি আরো বলেন আজ আমার সাথে সিটি নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন তিনিতে এখানে নির্বাচিত মেয়র ছিলেন সে বরিশালের জন্য কি করেছে সে বিচার এখানকার ভোটাররা বিবেচনা করবেন।

আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশ ও মানুষের উন্নয়নে বিশ্বাস করেন।
তার উন্নয়ন মূলক কাজে দেশ একটি রোল মডেলে রুপ নিয়েছ। প্রতিপক্ষ বিএনপির প্রার্থী ও তার দলের পক্ষ থেকে অভিযোগ করা একটি রোগে পরিনত হয়েছে। আমী বা আমার দল কারো সমলোচনা করার মত কাজে বিশ্বাস করেনা বলেই আমি কারো বিরুদ্ধে কোন মন্তব্য করিনা।

বরিশালের জনগণ উন্নয়নের বিবেচনা করেই নৌকায় ভোট দিয়ে সে উন্নয়নের ধারা অব্যাহত রাখবে। আজ বৃহস্পতিবার সকালে মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, মহানগর আওয়ামীলীলীগের সম্পাদক এড, একে এম জাহাঙ্গির, সহ-সভাপতি আমিনুল ইসলাম তোতা, জেলা ছাত্রলীগ সভাপতি সুমন সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আঃ রাজ্জাক সহ স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ নেতা-কর্মীদের সাথে গণ সংযোগকালে মতবিনিময়, লিফলেট বিতরণ করা সহ নগরবাসীর সাথে কুশল বিনিময় করেন।

এসময় তিনি নগরীর ১, ২, ৩নং ওয়ার্ডের কাউনিয়া, বিসিক, পিছনের স্কুল সহ ২৩নং ওয়ার্ডের নগরীর বর্ধিত এলাকায় পরিদর্শন করেন এবং সে এলাকায় গণ সংযোগ করেন। বিকালে ২৯ ও ৩ এবং ৬ নং ওয়ার্ডের নেতা-কর্মী সমথকদের সাথে নিবাচনী উঠান বৈঠক করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net