রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:২৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
প্রধানমন্ত্রী আমার ফুফু, আমার বাবা মন্ত্রী- এটা কি আমার অপরাধ?

প্রধানমন্ত্রী আমার ফুফু, আমার বাবা মন্ত্রী- এটা কি আমার অপরাধ?

dynamic-sidebar

গতকাল বিকালে নগরীরর ২৭নং ওয়ার্ডের কোনা বাড়ি এলাকায় উঠোন বৈঠক করেন আ.লীগ মেয়রপ্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

তিনি বিএনপির মেয়র প্রার্থীর সমালোচনার প্রতি উত্তরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ফুফু এবং আমার বাবা মন্ত্রী, এটা কি আমার অপরাধ।

তিনি বলেন, বরং প্রধানমন্ত্রী আমার আত্মীয় হওয়ায় তার কাছ থেকে চেয়ে বরিশালে বেশি উন্নয়ন করতে পারবো।

এ সময় তিনি নগরীর উন্নয়ন হবে এমন প্রার্থীকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করার জন্য সৃষ্টিকর্তার কাছে দোয়া চাওয়ার জন্য সবাইকে আহ্বান জানান।

অপরদিকে বিকালে নগরীর বটতলা মসজিদে আসর নামাজ শেষে গণসংযোগ করেন বিএনপির মেয়রপ্রার্থী অ্যাড. মজিবর রহমান সরোয়ার। গণসংযোগ শেষে সরোয়ার এক প্রশ্নের উত্তরে বলেন, নির্বাচনী পরিবেশ মোটামুটি ভালো আছে। আমাদের দু’একজন গ্রেপ্তার করা হয়েছে। কিছু জায়গায় ঝামেলা শোনা যায়।
এ সময় তিনি আরও বলেন, নির্বাচন কমিশন এবং প্রধানমন্ত্রী যেভাবে কথা বলেছেন, এটা ভোটের বছর যেন কোনো শঙ্কা না হয়। তারা যেভাবে বলেছেন এবং যদি সুষ্ঠু ভোটের চিন্তা করেন তাহলে ভোটের পরিবেশ ভালো থাকবে বলে তিনি জানান।
অন্যদিকে জাতীয় পার্টির মেয়রপ্রার্থী ইকবাল হোসেন তাপস, বাসদের মেয়রপ্রার্থী ডা. মনীষা চক্রবর্তী ও জাতীয় পার্টির বিদ্রোহী মেয়রপ্রার্থী বশির আহমেদ ঝুনু নগরীর বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net