বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:৩৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে জগন্নাথদেবের রথযাত্রা উৎসব

বরিশালে জগন্নাথদেবের রথযাত্রা উৎসব

dynamic-sidebar

শামীম আহমেদ,॥ বরিশালে আনন্দ-উৎস উদ্দিপনার মধ্য দিয়ে হিন্দু ধর্মালম্বি ভক্তরা জগন্নাথদেবের রথযাত্রা উৎসব উপলক্ষে বর্ণাঢ্য শোভা যাত্রার আয়োজন করে।
আজ শনিবার বিকাল সাড়ে ৪টায় নগরীর সদররোড জগন্নাথ মন্দির থেকে এক বণ্যার্ঢ্য শোভা যাত্রা বের করে।
রথযাত্রার শোভা যাত্রায় নগরীর শত শত নারী-পুরুষ ও শিশু সহ সকল বয়সের হিন্দু ধর্মালম্বি ভক্তরা ঢাকের তালে তালে সবাই ঐক্যবদ্ধ ভাবে রথের দড়ি টেনে নগরী প্রদক্ষিন করেন।
এর পূর্বে জগন্নাথ দেবের রথযাত্রার উদ্বোধন করেন বরিশালে শিক্ষানুরাগী ও বিশিষ্ট শিল্পপতি নগরীর সাদা মনের মানুষ বিজয় কৃষ্ণ দে । এছাড়া নগরীর নতুন বাজার এলাকার শংকর মাঠ এলাকা থেকে ধর্ম প্রতিষ্ঠান ইসকন থেকে ভিন্ন ভাবে আরো একটি রথযাত্রা বেড় হয়।
রথযাত্রা দুটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় নিজস্বস্থানে ফিরে আসে।
রথযাত্রা উপলক্ষে বরিশাল মেট্রোপলিটন পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নগরীতে পুলিশ,ডিবি,সিটি এসবি ব্যাপকভাবে নিরাপত্তার ব্যবস্থা জোড়দার করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net