রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৩৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বিসিসির মেয়রপ্রার্থী ঝুনু জাপা থেকে বহিষ্কার

বিসিসির মেয়রপ্রার্থী ঝুনু জাপা থেকে বহিষ্কার

dynamic-sidebar

বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে দলের সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী বশির আহমেদ ঝুনুকে জাতীয়পার্টি (জাপা) থেকে বহিষ্কার করা হয়েছে।

জাপার চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদর প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।

দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক তাকে জাপার সব পদ থেকে বহিষ্কার ও সব ধরনের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

দীর্ঘ প্রায় ২৮ বছর জাপার রাজনীতির সঙ্গে জড়িত থাকা বশির আহমেদ ঝুনু সর্বোশেষ বরিশাল সদর উপজেলা কমিটির সভাপতি ও জেলা কমিটির যুগ্ম আহ্বায়কের দায়িত্ব পালন করছিলেন।

ঝুনুর বহিষ্কারাদেশের বিরুদ্ধে জেলার শীর্ষ পর্যায়ের নেতারা কথা বলতে না চাইলেও বশির আহমেদ ঝুনু বলেন, তৃণমূলের নেতাকর্মীদের দাবির প্রেক্ষিতেই আমার সিটি নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দিতা করা।

তিনি বহিষ্কারের বিষয়ে বলেন, বিভিন্ন মাধ্যমে বিষয়টি শুনছি, তবে আমি হাতে কোনো কাগজ এখনও পাইনি। তাই বিষয়টি নিয়ে বলতে পারছি না।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে জাপার লাঙল প্রতীকের মেয়র প্রার্থী হলেন ইকবাল হোসেন তাপস। দলের এই সিদ্ধান্ত উপেক্ষা করে হরিণ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন সদর উপজেলা জাপা সভাপতি বশির আহম্মেদ ঝুনু।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net