রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
নগরীতে যাত্রীবাহি বাস থেকে ৫ মণ জাটকা উদ্ধার- আটক ২

নগরীতে যাত্রীবাহি বাস থেকে ৫ মণ জাটকা উদ্ধার- আটক ২

dynamic-sidebar

বরিশাল নগরীতে যাত্রীবাহি পরিবহন থেকে ৫ মণ জাটকা ইলিশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় সেই বাস থেকে ২ ব্যবসায়িকে আটক করা হয়েছে।

রোববার (১৮ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে নগরীর আব্দুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর ঢালে কোতয়ালি মডেল থানা পুলিশের সহযোগিতায় এই অভিযান চালিয়েছে মৎস্য বিভাগ। আটক ২ ব্যবসায়ি হলেন- পটুয়াখালীর আলীপুর থানার বাসিন্দা লিটন হাওলাদার এবং জাকির হোসেন।

বরিশাল জেলা মৎস্য অফিসের কর্মকর্তা বিমল চন্দ্র (ইলিশ) জানিয়েছেন- পটুয়াখালী থেকে যাত্রী পরিবহনের জাটকা ইলিশ রাজধানীতে নিয়ে যাওয়া হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ নিয়ে অবস্থান করেন। রাত সাড়ে ৮ টার দিকে বেপারী পরিবহনের একটি বাস আসলে আব্দুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে বরিশাল-ঢাকা মহাসড়কে তল্লাশি চালিয়ে ৫ মণ জাটকা উদ্ধার করা হয়েছে। সেই সাথে জাটকা পাচারে নিয়োজিত ২ ব্যবসায়িকেও আটক করা হয়।

আটক ব্যবসায়িদের বরিশাল জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতে তুলে সাত দিন করে কারাদন্ড ও ২’শ টাকা করে জরিমানা আদায় করা হয়েছে।

একই সাথে উদ্ধার ৫ মণ জাটকা বরিশাল শহরের বিভিন্ন মাদরাসা ও অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন বিমল চন্দ্র (ইলিশ)।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net