শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৩৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পরীক্ষা রেখে পরিক্ষার্থীকে পান কিনতে পাঠালেন কক্ষ পরিদর্শক

পরীক্ষা রেখে পরিক্ষার্থীকে পান কিনতে পাঠালেন কক্ষ পরিদর্শক

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক॥ পানের নেশায় পেয়ে বসেছে শিক্ষককে। কি আর করা। পরীক্ষা চলাকালীন এক পরিক্ষার্থীকে পান আনতে পাঠালেন দোকানে। বাধ সেধেছে পরীক্ষা কেন্দ্রের দায়িত্বরত পুলিশ। বিষয়টি কেন্দ্র সচিবকে জানানো হলে ওই শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। আজ রবিবার (১৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ঝালকাঠির নলছিটি উপজেলার নলছিটি গার্লস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে। অভিযুক্ত কক্ষ পরিদর্শক মাওলানা মো. মহিউদ্দিন উপজেলার আব্দুল আজিজ দাখিল মাদরাসার আরবি বিষয়ের শিক্ষক।

জানা গেছে, পরীক্ষা শুরু হওয়ার পর ওই কেন্দ্রের ৭ নম্বর কক্ষে দায়িত্ব পালনকালে মাওলানা মো. মহিউদ্দিন এক পরীক্ষার্থীকে প্রশ্নপত্রের উত্তর বলে দেয়ার আশ্বাসে ১০ টাকা হাতে দিয়ে কেন্দ্রের বাহিরের পানের দোকান থেকে পানের খিলি কিনতে পাঠান। ওই পরীক্ষার্থী কেন্দ্রের গেট পার হতে গেলে কর্তব্যরত পুলিশ তাকে আটকে দেয়। পুলিশ সদস্যরা পরীক্ষা চলাকালে বাহিরে যাওয়ার কারণ জানতে চাইলে এক শিক্ষক তাকে পানের খিলি কিনে আনার জন্য পাঠিয়েছেন বলে সে জানায়। এরপর ওই পুলিশ সদস্যরা বিষয়টি কেন্দ্র সচিব জলিলুর রহমান আকন্দকে জানালে তিনি সংশ্লিষ্ট কক্ষ পরিদর্শককে অফিস কক্ষে ডেকে পাঠান। পরে ওই কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহমুদ আলম জোমাদ্দার অভিযুক্ত শিক্ষক মাওলানা মো. মহিউদ্দিনকে কক্ষ পরিদর্শকের দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করেন।

অভিযুক্ত মাওলানা মো. মহিউদ্দিন বলেন, ‘আমি ভুল করে তাকে পানের খিলি আনতে পাঠিয়েছিলাম। এটা আমার উচিত হয়নি।কেন্দ্র সচিব জলিলুর রহমান আকন্দ জানান, পুলিশ সদস্যরা এ ঘটনা জানানোর পর ওই কক্ষ পরিদর্শককে তাৎক্ষণিক দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net