সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:০৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
প্রেমিককে ডেকে এনে ফেসবুক লাইভে নির্যাতন, গ্রেফতার ৬

প্রেমিককে ডেকে এনে ফেসবুক লাইভে নির্যাতন, গ্রেফতার ৬

dynamic-sidebar

ফেসবুক লাইভে স্কুল ছাত্রীকে নির্যাতনের অভিযোগে ৬ যুবককে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল বরিশাল নগরীর বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন ডিবি’র এসআই দেলোয়ার হোসেন। আটককৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় নির্যাতনের শিকার স্কুলছাত্রীর বাবা কোতয়ালি মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

অভিযান পরিচালনাকারী বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানান প্রেমের সম্পর্কের জের ধরে নির্যাতিত ওই ছাত্রীকে গত ১৮ নভেম্বর গ্রেফতারকৃত তানভিরসহ অন্যান্য অভিযুক্তরা শহীদ আব্দুর রব সেরনিয়াত (দপদপিয়া) সেতুর ঢালে ডেকে আনে। সেখানে ফেসবুক লাইভে রেখে তাকে সকলে মিলে মারধর করে। যা পরবর্তীতে ফেসবুকে ভাইরাল হলে বিষয়টি বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মাহফুজুর রহমানের নজরে আসে। তার নিদের্শনা পেয়েই বৃহস্পতিবার বরিশাল নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো কলাপাড়া থানার চাকামইয়া বেতমোর গ্রামের আবুল হাসান হাওলাদারের ছেলে মো. তানভির হোসেন আরিফ (১৯), বাকেরগঞ্জ থানার দূর্গাপাশা ইউনিয়নের জিরাইল গ্রামের মোঃ ইউসুফ খান’র ছেলে মো. ইমরান হোসেন তুষার (১৭), নগরীর রুপাতলী হাউজিং এলাকার মোঃ কবিরুজ্জামানের ছেলে মো. তাজবির রায়হান (১৭), সাগরদী ধান গবেষনা রোডের বাসিন্দা মোঃ সেলিম হাওলাদারের ছেলে মো. তাজিবুল হাসান সায়েম (১৭), কাউনিয়া থানাধীন কাগাশুরা গ্রামের মোঃ মান্নান হাওলাদারের ছেলে মো. ফয়সাল হোসেন (১৮) এবং বাকেরগঞ্জ থানার দূর্গাপাশা ইউনিয়নের জিরাইল গ্রামের মোঃ আবু তালেব এর ছেলে মো. সিয়াম হোসেন (১৮)।

এদিকে এ ঘটনায় জড়িত অপর দুই যুবক সাগরদী ধান গবেষনা রোডের মোঃ মুরাদ ও নগরীর সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রোমেডিকেল বিভাগ তৃতীয় সেমিষ্টারের শিক্ষার্থী মোঃ মমিনুল ইসলাম পলাতক রয়েছে। অভিযানে অংশ নেওয়া বরিশাল মেট্রোপলিটন পুলিশের অপরাধ ও মিডিয়া শাখার সদস্য ওবায়দুল হক জানিয়েছেন এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা কোতয়ালি মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। ওই মামলায় গ্রেফতারকৃত গ্রপ্তার ৬ জনকে থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক বাকি দুইজনকেও গ্রেফতারে পুলিশের সাইবার ক্রাইম টিম কাজ করছে বলে জানান তিনি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net