বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:০২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
অবাধ,সুষ্ঠু গ্রহনযোগ্য নির্বাচন জননেত্রী শেখ হাসিনা উপহার দেবেন: পঙ্কজ নাথ

অবাধ,সুষ্ঠু গ্রহনযোগ্য নির্বাচন জননেত্রী শেখ হাসিনা উপহার দেবেন: পঙ্কজ নাথ

dynamic-sidebar

শামীম আহমেদ ॥ বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ-হিজলা সংসদীয় (৪) আসনের আগামী একাদশ জাতীয় নির্বাচনের আওয়ামীলীগ জোটের নৌকা প্রতিকের মনোনিত প্রার্থী সংসদ সদস্য পঙ্কজ দেব নাথ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী দেশে একটি অবাধ,সুষ্ঠু গ্রহনযোগ্য নির্বাচন দেশবাশীকে উপহার দেবে। ওনারা যেন নির্বাচন বানচাল করার চেষ্টা না করেন। নির্বাচন বানচালের নামে পুনরায় অগ্নিসংযোগ গাড়ি পোড়ানো ও মানুষ হত্যা করার কাজে লিপ্ত হলে দেশবাসীকে সাথে নিয়ে তা প্রতিহত করা হবে। তারা যদি নির্বাচন বানচালের মাধ্যমে রাজনৈতিক সংকট সৃষ্টি করে ক্ষমতা ভিন্ন ক্ষাতে যাক তা আমরা কোনভাবেই হতে দেব না।

সারা দেশে এখন মানুষ নির্বাচন মূখি উৎসব- আমেজ বিরাজ করছে আমরা একটি অবাধ সুষ্ঠু নির্বাচন করার জন্য বদ্ধ পরিকর।

রোববার (২রা ডিসেম্বর) সন্ধায় শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবে এক মৌখিকভাবে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ উপজেলা চেয়ারম্যন ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এ্যাড. মুনসুর আহমেদ,মেহেন্দিগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব কামাল উদ্দিন খান,উপজেলা ভাইস চেয়ারম্যান খোরসেদ আলম ভুলু,জেলা কৃষকলীগ লীগ নেতা এ্যাড. দেলোয়ার হোসেন দিলু,ইউপি চেয়ারম্যান শাহজাহান তালুকদার,ইউপি চেয়ারম্যান ও হিজলা যুবদল সভাপতি নজরুল ইসলাম মিলন,সমাজতান্ত্রিক দল জাসদ (ইনু) বরিশাল জেলা সাধারন সম্পাদক এ্যাড. আঃ হাই মাহাবুব সহ হিজলা ও মেহেন্দিগঞ্জের দুই উপজেলার আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন।

পঙ্কজ দেব নাথ এসময় আরো বলেন, বিএনপি অপপ্রচার-মিথ্যাচার চালিয়ে কারো ভাবমূর্তি ক্ষুন্ন করতে পারবে না ওনারা বরিশাল ও ঢাকায় বসে অভিযোগ করা অভ্যাসে পরিনত হয়েছে। শেখ হাসিনা সরকার যে কোন মূল্যে দেশের নির্বাচন সম্পূর্ণ করবে।

আমি আমার দু’উপজেলা অবহেলিত ও নদী ভাংগলী একটি অউন্নয়ন জনপদে যোগাযোগ ব্যবস্থা, বিদ্যুৎসহ শিক্ষা প্রতিষ্ঠান বৃদ্ধি করা ও উক্ত এলাকার মানুষকে শান্তি দেয়ার জন্য যা যা করার প্রয়োজন তা চেষ্টা করে গেছি। আমি নির্বাচনী আচরন বিধি ভংগ করি নাই। আচরন বিধি ভংগ করা সহ সরকারী সুবিধা নেয়ার মত ওখানে তেমন কিছুই নাই।

অন্যদিকে বরিশাল (৪) আসন হিজলা-মেহেন্দিগঞ্জের আওয়ামীলীগের মনোনিত নৌকা প্রতিকের বিরুদ্ধে আদালত কর্তৃক দন্ডাদেশ থাকার অভিযোগ রোববার দৈনিক জাতীয় সমকাল পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ার সংবাদের ফটো কফি সহ জেলা রিটানিং অফিসার জেলা প্রশাসক বরাবর পঙ্কজ দেব নাথের মনোনয়ন বাতিল চেয়ে লিখিত অভিযোগ দিয়েছে পঙ্কজের প্রতি পক্ষ ২০ দলীয় জোট ঐক্যফ্রন্টের মনোনিত ধানে শীর্ষের প্রার্থী মেজবা উদ্দিন ফরহাদ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net