রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:৫৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
নির্বাচনকালীন সময়ে বরিশালের দায়িত্বে ছাত্রলীগের জয়-রিয়াদ

নির্বাচনকালীন সময়ে বরিশালের দায়িত্বে ছাত্রলীগের জয়-রিয়াদ

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে ‘বিভাগীয় নির্বাচনী ও সমন্বয় কমিটি’ গঠন করেছে ছাত্রলীগ। দেশের ৮টি বিভাগে নির্বাচনকালীন সময়ে দায়িত্ব পালন করার জন্য ছাত্রলীগের ১৬নেতাকে এই কমিটিতে রাখা হয়েছে।

সোমবার রাতে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চোধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নবগঠিত এই কমিটিতে রংপুর বিভাগে প্রদীপ চৌধুরী ও আল-মামুন; রাজশাহী বিভাগে তন্ময় আহমেদ অভি ও আহসান হাবিব, খুলনা বিভাগে শওকুতুজ্জামান সৈকত ও লেখক ভর্টাচার্য, বরিশাল বিভাগে আল নাহিয়ান খান জয় ও ইয়াজ আল রিয়াদ, ময়মনসিংহ বিভাগে সোহান খান ও শামস ই নোমান, ঢাকা বিভাগে তানজিল ভূইয়া তানভীর ও আরেফিন সিদ্দিকী সুজন, সিলেট বিভাগে জহির খান ও খায়ের চৌধুরী এবং চট্টগ্রামে সাজ্জাদ হোসেন ও সাদ বিন কাদের (সাদী) দায়িত্ব পালন করবেন।

কমিটির বিষয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন জানান, ‘তাদের নির্বাচনকালীন সমন্বয় কমিটির দায়িত্ব দেয়া হয়েছে। স্ব-স্ব বিভাগে ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দলের (আওয়ামী লীগ) বিজয় নিশ্চিতের জন্য তারা কাজ করবেন।’

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net