বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৩২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

জনগনের প্রতি সরকারের এত ভয় কেন : সরোয়ার

dynamic-sidebar

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন যতই কাছে এগিয়ে আসছে প্রার্থীদের প্রচার-প্রচারনার ব্যস্ততাও তত বেড়ে যাচ্ছে। সকাল থেকে রাত পর্যন্ত গন সংযোগ প্রচার- প্রচারনা ও উঠান বৈঠক করার মাধ্যমে জন সাধারনের কাছে ভোট প্রর্থনা করে বেড়ালেও সব খানে ভোটারদের একই প্রশ্ন থেকে যাচ্ছে আমরা কি এবার কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবতো?

নির্বাচনের প্রচার-প্রচারনার ৬ষ্ট দিনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিসহ জাতীয় ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রার্থী কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ার আজ শনিবার সকালে নগরীর চৌমাথা মারকার্স মসজিদে নগরীর ১৪ নম্বর ওর্য়ার্ড বিএনপির সভাপতি মঈন এর বড় ভাই শাহিনের নামাজের জানাজার নামাজে অংশ নেয়ার মধ্য দিনে তার গনসংযোগের কর্মসূচি শুরু করেন।

গনসংযোগের সময় সরোয়ার বলেন সরকার কথায় কথায় বলেন তারা দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে তারা এত উন্নয়ন ও মহাসড়কে নিয়ে যাবার পরও কেন জনগনের ভোটের প্রতি এত ভয়।

সরকার এটা কেন স্বিকার করছেনা দেশে তারা এত মানুষ খুন, গুম হত্যা করার পাশাপাশি দেশের অর্থ লুঠপাট করেছে। দেশের জনগন আর লুঠপাটের উন্নয়ন দেখতে চায় না তারা এখন সুষ্টভাবে একটি ভোট দিতে চায় কেন্দ্রে গিয়ে। সরকার যদি ভোটের রাজনীতি বিশ্বাষ করে তাহলে ভোটের মাঠ সমতলে নিয়ে আসুক জনগন যাকে নির্বাচিত আমরা তা মেনে নেব।

সরোয়ার আরো বলেন আওয়ামীলীগসহ মহাজোটের প্রার্থী মাঠের রাজনীতি করার প্রার্থী নয় বলে বরিশালে বিএনপি যে উন্নয়নের যে ধারা চালু করে গেছে তার চোখে তা ধরা পড়ছে না। সরকার জনগনকে ভয় পায় বলেই প্রতিদিন বিরোধীদলের গনসংযোগ ও প্রচার-প্রচারনার কাজে পুলিশ প্রহরায় তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাদের উপর হামলা করে যাচ্ছে তারপরও এদেশের মানুষকে দমিয়ে রাখতে পারছে না। এবার বরিশালের জনসাধারন জাতীয় নির্বাচনে সিটি নির্বাচনের মত ইতিহাস সৃষ্টি হতে দেবে না।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net