শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:১৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে বিনম্র শ্রদ্ধায় মহান বিজয় দিবস উদযাপিত

বরিশালে বিনম্র শ্রদ্ধায় মহান বিজয় দিবস উদযাপিত

dynamic-sidebar

বিনম্র শ্রদ্ধা ও নানা কর্মসূচির মধ্য দিয়ে বরিশালে পালিত হচ্ছে মহান বিজয় দিবস। এ উপলক্ষে শনিবার মধ্যরাত থেকে রবিবার দিনভর নানা কর্মসূচি পালন করেছে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

আজ সকালে পুলিশ লাইনসে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়। বিজয় দিবস উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন শহীদ স্মৃতিস্তম্ভে সকাল পুষ্পার্ঘ্য অর্পণ করে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ।এরপর বিভাগীয় কমিশনার, পুলিশের রেঞ্জ ডিআইজি, মহানগর পুলিশ কমিশনার, জেলা প্রশাসক ও সিটি কর্পোরেশনের মেয়র।দবসটি উপলক্ষে সকাল সাড়ে ১০টায় দলীয় কার্যালয় থেকে র‌্যালী বের করে জেলা ও মহানগর আওয়ামীলীগ। অন্যদিকে দূপুর ১২টায় সদর রোডের দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যালী বের করে জেলা ও নগর বিএনপি। ইসলামী আন্দোলন বাংলাদেশসহ বিভিন্ন রাজনৈতিক দল নগরীতে সমাবেশ করে।নগরীর বিভিন্ন কলেজসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ, সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এমপি, মহানগরের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, যুগ্ম-সম্পাদক বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র নেতৃত্বে জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা শহীদ বেদীতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।বিএনপির যুগ্ম-মহাসচিব মজিবর রহমান সরোয়ার, দক্ষিণ জেলা সভাপতি এবায়দুল হক চাঁন, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net