বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৫৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

রোগীর প্রেসক্রিপশনেনৌকা!

dynamic-sidebar

রোগীর প্রেসক্রিপশনে নৌকা প্রতীক ছবি ব্যবহার করে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে প্রচারণায় নেমেছেন ঝিনাইদহের এক চিকিৎসক। এছাড়াও প্রেসক্রিপশনের নিচে তিনি লিখেছেন-“শেখ হাসিনার সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন। তাহ্জীব আলম সিদ্দিকী (সমি) ভাইয়ের সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন। সার্বিক সহযোগিতায়-ডা. কাশমিম সুজন।”ঝিনাইদ ২ আসনের নৌকার প্রার্থীর পক্ষে প্রেসক্রিপশনে সরাসরি এমন রাজনৈতিক প্রচারণায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের ছাত্রলীগ সভাপতি শাকিল শুভ এ প্রেসক্রিপশনটি ফেসবুকে পোস্ট করে লেখেন, ‘ধন্যবাদ ডা. কাশমিম সুজন।

এভাবেই চিকিৎসক সমাজকে নৌকার প্রচারণা করতে এগিয়ে আশা উচিত। আপনার ব্যতিক্রমী উদ্যোগের জন্য আপনাকে ধন্যবাদ। ’ফেসবুকে পোস্ট দেয়া সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের ছাত্রলীগ সভাপতি শাকিল শুভর কাছে ডা. কাশমিম সুজন সম্পর্কে জানতে চাইলে তিনিও তার সম্পর্কে বিস্তারিত জানাতে পারেননি।তিনি জানান, এলাকার একজন তাকে ওই ছবিটি পাঠিয়েছে।এ বিষয়ে জানতে চেয়ে ডা. কাশমিম সুজনকে ফোন করা হলে তিনি বলেন, এটা বিজয় দিবস উপলক্ষে করা। এটি আওয়ামী লীগের প্রচারণার জন্য ভ্রাম্যমাণ ফ্রি মেডিকেল ক্যাম্পের প্রেসক্রিপশন বলে জানান তিনি।তিনি কোন মেডিকেল থেকে পড়াশোনা করেছেন জানতে চাইলে প্রতিবেদককে বলেন, সামনে আসুন বিস্তারিত জানাবো।প্রসঙ্গত, ঝিনাইদহ-২ আসনের জাতীয় সংসদ সদস্য তাহ্জীব আলম সিদ্দিকী (সমি)-বর্তমান সংসদ সদস্য। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী হয়েছিলেন তিনি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net