শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:১০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে প্রচার-প্রচারনায় মাঠে নামছে ছাত্রলীগ

dynamic-sidebar

অনলাইন ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশালে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারনা চালাতে মাঠে নামছে ছাত্রলীগ।দু’একদিনের মধ্যে কেন্দ্রীয়ভাবে গঠিত বিভাগীয় নির্বাচনী ও সমন্বয় কমিটির মাধ্যমে বরিশালের প্রতিটি আসনে ভোটারদের কাছে যাবেন ছাত্রলীগের নেতা-কর্মীরা এবং ভোট চাইবেন নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে। ভোটারসহ জনগনের কাছে তুলে ধরবেন আওয়ামীলীগ সরকার আমলের নানান উন্নয়ন এবং ভবিষ্যত পরিকল্পনার কথা।সূত্রে জানাগেছে, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর তত্ত্ববধানে দেশের সবকটি বিভাগে বিভাগীয় নির্বাচনী ও সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। যারমধ্যে বরিশাল বিভাগীয় নির্বাচনী ও সমন্বয় কমিটির প্রধানের দায়িত্ব পেয়েছে আল নাহিয়ান খান জয় ও ইয়াজ আল রিয়াদ। যদিও এদের তত্তাবধানে সংসদীয় আসনগুলোতে মাঠ পর্যায়ে কাজ করবে পৃথক পৃথক কমিটি। যে কমিটির অনুমোদনও দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি-সম্পাদক।কমিটি সূত্রে জানাগেছে, বরিশাল-৫ (সদর) আসনে ২/১ দিনের মধ্যে প্রার্থীর পক্ষে ভোট চাইতে মাঠে নামছেন কেন্দ্রীয় ছাত্রলীগের অনুমোদিত কমিটি। বরিশাল সদরের এ কমিটিতে রয়েছে সমন্বয়ক হিসেবে রয়েছে রবিউল ইসলাম হাসিব।

এছাড়াও কমিটিতে আহসান হাবিব হাসান, মির্জা সিহাব উদ্দিন অন্তর, রাশেদ ফেরদৌস আকাশ, আরিফুল ইসলাম জিসান, মোঃ ফাইজুল ইসলাম সজিব (নিক্সন), সোলেমান ইসলাম মুন্না, মনিরুল ইসলাম মিরাজ, শাহরিয়ার রাবিব, মহিউদ্দীন অনি, এ কে এম আব্দুর রহমান বাকি, আব্দুল মোহাইমিন রাহাত,ফাহাদ আল হাসান, রিভু সরকার শুভ্র ও মোঃ রাইসুল ইসলাম সম্রাট।বিভাগীয় সমন্বয় কমিটির আল নাহিয়ান খান জয় জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে আপোসহীনভাবে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যিনি শুধু দেশের উন্নয়ন নয়, মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটিয়েছেন উন্নয়নের মধ্য দিয়ে। অবহেলিত দক্ষিনাঞ্চলের উন্নয়নে পদ্মা সেতু, পায়রা বন্দরসহ নানান উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালিত হচ্ছে।

এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারো নৌকা প্রতীকের প্রার্থীকে ভোটের মাধ্যমে নির্বাচিত করতে হবে। আমরা সব-সময় মানুষের কল্যানে কাজ করতে চাই, চাই আলাদা কিছু করতে, চাই মানুষের ভালোবাসা এবং তাদের কাছে যেতে। ধারবাহিকতায় নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে প্রচার-প্রচারনার কাজ শুরু করেছে ছাত্রলীগ।এদিকে নির্দেশনা অনুযায়ী নির্ধারিত আসনে সঠিকভাবে দায়িত্ব পালনের কথা জানিয়েছেন বরিশাল ৫ আসনের সমন্বয়ক রবিউল ইসলাম হাসিব। তিনি আরো জানান, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র পরামর্শ নিয়ে বরিশাল স্থানীয় ছাত্রলীগের সাথে সমন্বয় করেই আমরা কাজ করবো।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net