সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:২২

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
পবিপ্রবিতে দেশীয় অস্ত্রসহ ছাত্রশিবিরের তিন নেতাকে পুলিশে ধরিয়ে দিলো ছাত্রলীগ  

পবিপ্রবিতে দেশীয় অস্ত্রসহ ছাত্রশিবিরের তিন নেতাকে পুলিশে ধরিয়ে দিলো ছাত্রলীগ  

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// পটুয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ইসলামী ছাত্রশিবিরের তিন নেতাকে পেট্রোল বোমা ও ককটেলসহ আটক করে পুলিশে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। আটকরা হলেন-কৃষি অনুষদের কৃষি রসায়ন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আখতারুল ইসলাম (রেজি: ০৪৪৩০), মাৎস্য বিজ্ঞান অনুষদের ৬ষ্ঠ সেমিস্টারের ইমরুল হাসান (রেজি: ০৫৮০২) ও একই অনুষদের ৮ম সেমিস্টারে ছাত্র সামিউল ইসলাম (রেজি: ০৫১৩৮)।

এ ঘটনায় বুধবার রাতে ইসলামী ছাত্রশিবিরের ওই তিন নেতার বিরুদ্ধে পবিপ্রবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম বাদি হয়ে দুমকি থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের টিএসসি ভবনের সামনে গত মঙ্গলবার দুপুর দেড়টার দিকে ছাত্রশিবিরের ওই তিন নেতাসহ অজ্ঞাত ১০/১৫ জন পেট্রোল বোমা, ককটেল, লোহার রড ও দেশীয় অস্ত্র নিয়ে ক্যাম্পাসে আতঙ্ক সৃষ্টির চেষ্টা করে। খবর পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া দিলে বেশ কয়েকজন দৌড়ে পালিয়ে গেলেও ধরা পড়েন ছাত্রশিবির নেতা আখতারুল, ইমরুল ও সামিউল। এ ঘটনা দুমকি থানা পুলিশকে জানানো হলে তারা ঘটনাস্থলে এসে ৫টি পেট্রোল বোমা, ৩টি ককটেল ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করে। পরবর্তীতে জব্দকৃত মালামালসহ আটক ওই তিনজনকে থানায় নিয়ে যায় পুলিশ।

পবিপ্রবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম বলেন, আটক তিনজনই ইসলামী ছাত্রশিবিরের পবিপ্রবি শাখার প্রথম সারির নেতা। এদের মধ্যে আখতারুল ইসলাম ছাত্রশিবিরের পবিপ্রবি শাখার সভাপতি, সামিউল ইসলাম সাধারণ সম্পাদক ও ইমরুল হাসান সংগঠনটির সাথী পদে রয়েছেন। আসন্ন একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে এরা ক্যাম্পাসের পরিবেশ নষ্ট ও জনমনে আতঙ্ক সৃষ্টি করতে বিভিন্ন বিস্ফোরক দ্রব্য ও দেশীয় অস্ত্র মজুদ করেছিল। আটককৃতদের কাছে শিবিরের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের তালিকা ও মোবাইল নম্বরসহ নাশকতার গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, নাশকতা চেষ্টার অভিযোগে ওই তিন ছাত্রশিবির নেতার বিরুদ্ধে পবিপ্রবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net