শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:০৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
এবারের নির্বাচনে নারীরা নিরাপদ পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ  করার সুযোগ দিবেন : বরিশালে ইসি কবিতা খানম

এবারের নির্বাচনে নারীরা নিরাপদ পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ  করার সুযোগ দিবেন : বরিশালে ইসি কবিতা খানম

dynamic-sidebar

অনলাইন ডেস্ক :: নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, নারীরা যাতে সুষ্ঠ ভাবে সুষ্ঠ পরিবেশে ভোট কেন্দ্রে আসতে পারে এবং তাদের মতামত স্বাধীন ভাবে প্রয়োগ করে আবার নিরাপদ ভাবে তাদের নিজ গৃহে ফিরে যেতে পারে। আপনারা কোনভাবেই নারীদের প্রভাবিত করার চেষ্টা করবেন না। তাদের মতামতকে স্বাধীন ভাবে প্রয়োগ করার সুযোগ দিবেন।

বৃহষ্পতিবার (২০ ডিসেম্বর) সকালে বরিশাল নগরের বিডিএস ক্লাব মিলনায়তনে নির্বাচন কমিশন আয়োজিত জাতীয় সংসদ নির্বাচনে নারীর নিরাপদ অংশগ্রহন ও সুরক্ষা নিশ্চিতকরনের সচেতনতা বৃদ্ধিমুলক আলোচনা সভায় একথা বলেন তিনি।
এসময় তিনি আরো বলেন, আমরা চাই নারীর মতামত প্রদানের যায়গাটাকে প্রভাবিত করবেন না। ভোট প্রদানের ক্ষেত্রে নারীর মতামত কে নারীর মত করে প্রতিষ্ঠিত করার সহযোগিতা করবেন। নারীকে ভোটের দিন সুষ্ঠু পরিবেশ দিবেন। আইন-শৃঙ্খলা রক্ষায় যারা নিয়োজিত রয়েছেন, তাদের নারী ভোটারদের প্রতি বিশেষ মনোযোগ দেয়ার আহবান জানাচ্ছি।

তিনি বলেন, সমাজের বিভিন্ন শ্রেনীর প্রতিনিধিবৃন্দ এখানে রয়েছেন, আশকরি সকলের অভিজ্ঞতা ও চিন্তার সমন্বয় ঘটিয়ে নারীর নিরাপদ পরিবেশ এবং অগ্রঅমনের উপায় খুজে বের করবো। আগামী নির্বাচন জাতি হিসেবে আমাদের সকলের কাছে গুরুত্বপূর্ণ। আশাকরি এ নির্বাচনে বাংলাদেশের নারীরা নিরাপদ পরিবেশে উল্লেখযোগ্য হাড়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে সক্ষম হবে। এজন্য আমাদের সকলের একত্র হয়ে কাজ করতে হবে।

বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ইউনুচ আলী’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস, ডিআইজি মোঃ শফিকুল ইসলাম, জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান, ইউএনডিপি পরামর্শক এটসুকু হিরাকাওয়া।

এর আগে বরিশাল সার্কিট হাউস চত্ত্বর থেকে থেকে একটি বনাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি সদর রোড হয়ে বিডিএস ক্লাবে এসে শেষ করে।

পরে বিএম কলেজের গ্রন্থাগার মিলনায়তনে বরিশাল-৫ আসনের প্রিজাইডিং অফিসারদের দিকনির্দেশনা দেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net