রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:৩৪

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
পিরোজপুরে ইন্ডিপেন্ডেন্ট টিভির সাংবাদিক তামিম’র উপর মহাজোট সমার্থকদের হামলা 

পিরোজপুরে ইন্ডিপেন্ডেন্ট টিভির সাংবাদিক তামিম’র উপর মহাজোট সমার্থকদের হামলা 

dynamic-sidebar

পিরোজপুরের মঠবাড়িয়ায় ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন এর পিরোজপুর জেলা প্রতিনিধি তামিম সরদার সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন।
তামিম নির্বাচনী খবর সংগ্রহ ও ফুটেজ করতে গেলে আজ বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে তার উপর এ হামলা চালানো হয়। সে বর্তমানে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসাধীন আছেন।

আহত সাংবাদিক তামিম জানান, তিনি ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন এর অফিসিয়াল এ্যাসাইনমেন্ট নিয়ে আজ পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের নির্বাচনী সংবাদ সংগ্রহ ও ভিডিও ফুটেজ করতে মঠবাড়িয়া উপজেলায় যান। দুপুর ১ টার দিকে উপজেলার মিরুখালী টেম্পু স্ট্যান্ড সংলগ্ন কবর স্থানের কাছে তিনি বিভিন্ন প্রার্থীর ব্যানার ও পোস্টার এর ফুটেজ করছিলেন।

এ সময়ে ২০/২৫ টি মোটর সাইকেলে মহাজোটের সমর্থকরা এসে তার উপর লাঠি ও দাও দিয়ে হামলা চালায়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। হামলাকালীন সন্ত্রাসীরা তার ভিডিও ক্যামেরা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। তিনি জানান মোটর সাইকেল গুলোতে মহাজোট প্রার্থী ডাঃ রুস্তুম আলী ফরাজী এমপির স্টিকার লাগানো ছিল।
এ ব্যাপারে মহাজোট প্রার্থী ডাঃ রুস্তুম আলী ফরাজীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ব্যাপারে আমি কিছুই জানি না।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত আনোয়ার জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান ঘটনা স্থলের স্থানীয়রা তাকে জানিয়েছেন মহাজোট প্রার্থী ডাঃ রুস্তুম আলী ফরাজীর সমর্থকরা ওই সাংবাদিককে প্রতিপক্ষ মনে করে তার উপর হামলা চালিয়েছে। তবে তিনি জানান, যারা এ হামলার সাথে জড়িত তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net