শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৫৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল-৫ আসনে উন্নয়ন নিয়ে একে অপরকে দোষারোপ করছে : আওয়ামী লীগ- বিএনপি 

বরিশাল-৫ আসনে উন্নয়ন নিয়ে একে অপরকে দোষারোপ করছে : আওয়ামী লীগ- বিএনপি 

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// বরিশাল-৫ আসনে নির্বাচন উপলক্ষে প্রধান দুই রাজনৈতিক দলের প্রার্থীদের মধ্যে জেলার উন্নয়ন নিয়ে চলছে কাড়াকাড়ি। বিএনপি প্রার্থীর দাবি বরিশালের বড় উন্নয়নগুলো বিএনপির আমলেই হয়েছে। আর আওয়ামী লীগ প্রার্থী বলছেন, বিএনপি প্রার্থী মিথ্যা দাবি করছেন।

এদিকে সুশীল সমাজ বলছে, উন্নয়ন নিয়ে কথা বলার সময় প্রার্থীদের আরো সচেতন হওয়া দরকার।

এক সময় বরিশাল ছিল অবেহলিত এলাকা । এখন বরিশালে বিভাগ, সিটি কর্পোরেশন, বিমান বন্দর, বিশ্ববিদ্যালয়, কীর্তনখোলা নদীতে সেতু, শিক্ষাবোর্ড, রেডিও সেন্টার, তিনটি সরকারি স্কুলসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। বিএনপি প্রার্থীর দাবি বরিশালের বড় উন্নয়নগুলো বিএনপির আমলেই হয়েছে।

বিএনপি সংসদ সদস্য প্রার্থী, বরিশাল-৫ এ্যাড. মজিবুর রহমান সারোয়ার বলেন, যত ধরনের উন্নয়ন হয়েছে সবই বিএপির করেছে। আওয়ামীলীগ দশ বছর ক্ষমতায় তার মাথা উচু করে বলতে পারবে না যে তারা কিছু করেছে।

আওয়ামী লীগ সংসদ সদস্য প্রার্থী বরিশাল-৫ কর্নেল জাহিদ ফারুক শামিম বলেন, উন্নয়ন হয়েছে আওয়ামী লীগের আমলেই । বিএনপি প্রার্থীর দাবি ভাওতাবাজি।

ভোটাররা বলছেন, উন্নয়ন নিয়ে কাড়াকাড়ি করে লাভ নেই । তারা জানেন, আমলে কোন উন্নয়ন হয়েছে। আর সুশীল সমাজ বলছে, উন্নয়ন নিয়ে কথা বলার সময় প্রার্থীদের সচেতন হওয়া উচিৎ।

মহানগর কমিটি বরিশাল সাধারণ সম্পাদক সুজন রফিকুল আলম বলেন, কোন সময়ে বেশি উন্নয়ন হয়েছে তা ভোটার এলাকাবাসীই ভালো জানে। সেই ক্ষেত্রে কোন প্রাথী বাড়তি কথা বললে সেটা ভোটারদের কাছে গ্রহণ যোগ্য হবে না।

বরিশাল -৫ আসনে ভোটার ৩ লাখ ৯৭ হাজার ২ শ ৬৭ জন। এর মধ্যে মহিলা ১ লাখ ৯৬ হাজার ৮ শ ৬৯ জন ।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net