সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:০২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পিরোজপুর-৩ আসনে মহাজোট ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ: আহত-২০

পিরোজপুর-৩ আসনে মহাজোট ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ: আহত-২০

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে মহাজোট প্রার্থী ও আওয়ামী লীগের মনোনয়নবঞ্চিত স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে দিনব্যাপী দফায় দফায় সংঘর্ষে উভয়পক্ষের ২০ জন আহত হয়েছেন। এ ঘটনার জেরে মহাজোট প্রার্থীর সমর্থকরা উপজেলার পৌর শহরসহ বিভিন্ন ইউনিয়নে হামলা চালিয়ে স্বতন্ত্র প্রার্থীর ২০টি নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে।

প্রতক্ষদর্শী সূত্রে জানা গেছে- বুধবার সকালে ধানীসাফ ইউনিয়নের বুড়িরচড় গ্রামের তুষখালী লঞ্চঘাট চৌরাস্তা মোড়ে স্বতন্ত্র প্রার্থী আশরাফুর রহমানের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে মহাজোট প্রার্থী (লাঙ্গল প্রতীক) ডা. রুস্তম আলী ফরাজীর সমর্থকদের ওপর হামলা চালিয়ে রাজু মোল্লা (২৮), রুবেল (২৪), ফিলিপ তালুকদার (৩৫), শহিদুল (৩৩), মহারাজ তালুকদার (৪০), লিটন (৩৬), রিয়াজ (৩০) ও মামুনকে (৩৫) আহত করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর রাজু মোল্লা, ফিলিপ, মামুন ও রিয়াজকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেবাচিমে পাঠানো হয়।

এদিকে এ খবর পৌর শহর ও ১১ ইউনিয়নে ছড়িয়ে পড়লে মহাজোটের প্রার্থীর সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে বিভিন্ন স্থানে পাল্টা হামলা চালিয়ে স্বতন্ত্র প্রার্থীর প্রায় ২০টি নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে এবং ১০ জনকে আহত করে।

আহতদের মধ্যে ফারুক (৬০), মোতালেব (৫০), বেল্লাল (৩২) ও সৌরভকে (২৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও বাকিরা প্রাথমিক চিকিৎসা নেন।

মহাজোট প্রার্থীর বিক্ষুব্ধ কর্মীরা ধানীসাফার স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী মঞ্চসহ শহরের বহেরাতলা, মিরুখালী, গুলিশাখালী, দাউদখালী, টিকিকাটা, বেতমোর রাজপাড়াসহ বিভিন্ন স্থানে নির্বাচনী অফিস ভাঙচুর করে।

মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন বলেন, বিভিন্ন স্থানে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। সকল প্রকার নির্বাচনী সহিংসতা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net