সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪৯

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
শাহ আলমগীরের মৃত্যু : বরিশালের সাংবাদিক সংগঠনের শোক

শাহ আলমগীরের মৃত্যু : বরিশালের সাংবাদিক সংগঠনের শোক

dynamic-sidebar

বরিশাল প্রেসক্লাবের শোক

বাংলাদেশ প্রেস ইন্সটিটিউটের (পিআইবি) মহা পরিচালক ও বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক শাহ আলমগীর এর মৃত্যুতে গভীর শোক, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন ও কার্য নিবার্হী পরিষদসহ সকল সদস্যবৃন্দ। শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরত কামনা করেছেন।

বরিশাল সাংবাদিক ইউনিয়নের শোক

বিশিষ্ট সাংবাদিক, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক শাহ আলমগীর এর মৃত্যুতে বরিশাল সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) গভীর শোক প্রকাশ করেছে। এক শোক বিবৃতিতে বিইউজে’র সভাপতি পুলক চ্যাটার্জি ও সাধারণ সম্পাদক স্বপন খন্দকার বলেছেন, দেশ এক যুদ্ধতম প্রগতিশীল সাংবাদিক নেতাকে হারিয়েছে। নেতৃবৃন্দ মরহুম শাহ আলমগীর এর রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

সাংবাদিক ইউনিয়ন, বরিশালের শোক

শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছে সাংবাদিক ইউনিয়ন, বরিশাল। শোক বিবৃতিতে সংগঠনের সভাপতি গোপাল সরকার ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবীর শাহ আলমগীর এর রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

নিউজ এডিটরস্ কাউন্সিল-বরিশাল’র শোক

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সভাপতি, প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) মহাপরিচালক শাহ আলমগীর এর মৃত্যুতে শোক প্রকাশ ও শোক সন্তাপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছে নিউজ এডিরটস্ কাউন্সিল বরিশাল’র সভাপতি সৈয়দ মেহেদী হাসান, সাধারন সম্পাদক খন্দকার রাকিবসহ সংসঠনের সকল সদস্য ও নেতৃবৃন্দ। শোক বিবৃতিতে তারা উল্লেখ করেন, বাংলাদেশে আধুনিক সাংবাদিকতার বাতিঘর ছিলেন শাহ আলমগীর। শুধু শহরের সাংবাদিকতা নয় প্রত্যান্ত অঞ্চলে যারা সংবাদের কাজে নিয়োজিত তাদের স্বার্থ রক্ষার্থেও আজীবন সংগ্রাম চালিয়ে গেছেন এই সাংবাদিক নেতা। তিনি পিআইবি’র দায়িত্ব নেওয়ার পর সবচেয়ে পেশাগত কাজে সুবিধা অর্জন করতে পেরেছে সাংবাদিকরা। শাহ আলমগীরের মৃত্যূ বাংলাদেশের অপূরণীয় ক্ষতি করে গেছে। তার আদর্শ ধারণ করে সাংবাদিকতায় নিয়োজিত থাকলে দেশের গণমাধ্যম আরও সমৃদ্ধ হবে।

বরিশাল তরুন সাংবাদিক ফোরা’র শোক

প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) মহাপরিচালক ও সিনিয়র সাংবাদিক শাহ আলমগীরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বরিশাল তরুন সাংবাদিক ফোরাম ।বৃহস্পতিবার সকাল ১০টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।বৃহস্পতিবার এক শোকবার্তায় সংগঠনটির সভাপতি মজিবর রহমান নাহিদ ও সহ-সভাপতি এইচ আর হীরা সহ সংসঠনের সকল সদস্য ও নেতৃবৃন্দ।বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি)-এর মহাপরিচালক ও দেশের জ্যেষ্ঠ সাংবাদিক শাহ আলমগীরের রুহের মাগফিরাত কামনা করেছেন। সমবেদনা জানিয়েছেন শোকসন্তপ্ত পরিবারের প্রতি।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net