রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:১৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ডাকসুতে পুনর্নির্বাচনের কোনো সুযোগ নেই: প্রোভিসি

ডাকসুতে পুনর্নির্বাচনের কোনো সুযোগ নেই: প্রোভিসি

dynamic-sidebar

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) প্রোভিসি অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ বলেছেন, ডাকসুতে পুনরায় নির্বাচনের কোনো সুযোগ নেই।

ঢাবিতে নিজ কার্যালয়ে মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

প্রোভিসি বলেন, দেশের মানুষ ডাকসু নির্বাচন দেখেছে মিডিয়ার মাধ্যমে, মিডিয়া সাক্ষী। দুটি হলের মধ্যে একটিতে সামান্য অনিয়ম হয়েছে।

আমরা সেখানে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছি। আরেকটি হলে অনিয়ম বলব না হাঙ্গামা হয়েছে। কাজেই ডাকসু নির্বাচন যারা বর্জন করেছে, সেটি তাদের নিজস্ব ব্যাপার। তবে নির্বাচন বাতিল করার এখন কোনো সুযোগ আছে বলে মনে করি না।

কুয়েত মৈত্রী হলে রাতেই ব্যালট পেপারে সিল মারার ঘটনায় আমাকে প্রধান করে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আমি সোমবারই ঘটনাস্থলে গেছি।

মঙ্গলবার সকাল ১০টায় কমিটির অন্য সদস্যদের সঙ্গে বসে সভা করেছি। ঘটনাস্থল ফের পরিদর্শন করেছি। হলের সাবেক ও বর্তমান প্রোভোস্ট, রিটার্নিং কর্মকর্তারা তদন্তের প্রাথমিক কাজ এগিয়ে নিয়েছে। আমরা যথাসময়ে তদন্ত প্রতিবেদন প্রস্তুত করে ভিসির কাছে হস্তান্তর করব।

ছাত্রলীগ বাদে সবাই নির্বাচন বয়কট করেছে। ভোরে ফল ঘোষণা নিয়েও সন্দেহ প্রকাশ করে ছাত্রলীগ।

এ ব্যাপারে তিনি বলেন, নির্বাচনে জয়-পরাজয় আছে। পরাজিত হলে প্রতিক্রিয়া তো আসবেই।

অনিয়মের ব্যাপারে আমরা ব্যবস্থা তো নিয়েছি। আর ফল তো হাতে নয়, মেশিনে গণনা হয়েছে। সুতরাং কারচুপি বা অনিয়মের সুযোগ নেই।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net