রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:২৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
র‌্যাবের অভিযানে জঙ্গী সংগঠন এবিটির সদস্য বরিশালের মেহেদিসহ আটক ২

র‌্যাবের অভিযানে জঙ্গী সংগঠন এবিটির সদস্য বরিশালের মেহেদিসহ আটক ২

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// নরসিংদীতে অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন আনসার আল ইসলাম (আনসারুল্লাহ বাংলা টিম) এর দুই সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

নরসিংদীর পলাশ এলাকা থেকে আজ শনিবার সকালে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ উগ্রবাদী বই ও লিফলেট উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- গাজীপুর জেলার কাপাসিয়ার মোহাম্মদ শিহাব উদ্দিন ওরফে সৌরভ (২৪) ও বরিশাল জেলার উজিড়পুরের মেহেদী হাসান ওরফে রাশেদুল ইসলাম (২২)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ একটি দল পলাশে অভিযান চালায়। অভিযানে নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন আনসার আল ইসলামের দুই সদস্যকে আটক করা হয়।

আটক মোহাম্মদ শিহাব উদ্দিন ওরফে সৌরভ (২৪) মিরপুর থেকে ম্যাক্যানিকাল কলেজ থেকে ইঞ্জিনিয়ারিং পাশ করে। ২০১৬ সাল হতে নরসিংদীর পলাশে একটি বেসরকারি কোম্পানীতে কর্মরত আছে। শিহাব অধ্যায়নরত অবস্থায় জসিম উদ্দীন রাহমানির লেকচার শুনে উগ্রবাদী চেতনায় উদ্বুদ্ধ হয়। ২০১৪ সালের দিকে আফগানিস্তান ও সিরিয়াসহ মুসলমানদের উপর বিভিন্ন হামলার চিত্র দেখে তার মধ্যে উগ্রবাদী চেতনা আরো বেশি প্রকট হয়। পরবর্তিতে কথিত বড়ভাই এর মাধ্যমে ২০১৬ সালে এবিটিতে যোগদান করে সে।

অসংখ্য ভুয়া ফেসবুক আইডিসহ টর ব্রাউজার ইত্যাদি এ্যাপস্ ব্যবহার করে সদস্য সংগ্রহ করতো সে। তার মাধ্যমে রাশেদুল ইসলাম গত ৪ মাস আগে আনসার আল ইসলামে যোগদান করে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net