বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৪৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
চলতি বছরেই শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন

চলতি বছরেই শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন

dynamic-sidebar

অনলাইন ডেস্ক :: শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন এ বছরই অনুষ্ঠিত হবে। নির্বাচন সংক্রান্ত আদালতের মামলা নিষ্পত্তির জন্য আইনগত ব্যবস্থাও সহসাই সম্পন্ন করা হবে।আজ শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাহী পরিষদের সভায় এ কথা বলেছেন ক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল।

তিনি বলেন, এক বছরেরও বেশি সময় ধরে প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত না হওয়ায় নতুন নেতৃত্বের আবির্ভাব ঘটছেনা। ক্লাবের দীর্ঘদিন ধরে বিরাজমান সমস্যাগুলো সমাধানের প্রয়োজনীয়তা দেখা দিয়েছে বলে তিনি মনে করেন।

বিশেষত নতুন ভবন নির্মাণ, প্রেসক্লাবের জমি বেদখল মুক্ত করাসহ সাংবাদিকদের বুনিয়াদী ও উচু মানের প্রশিক্ষণেরও আশু প্রয়োজন। সাংবাদিকদের খেলাধুলা, ক্লাব পাঠাগারের বই সংগ্রহ ছাড়াও শিক্ষামূলক সফরের বিষয়টি গুরুত্বসহকারে বিবেচনায় রাখতে হবে। সাংবাদিকদের আবাসন প্রকল্পের কাজগুলো আমলাতান্ত্রিক জটিলতায় আটকে রয়েছে। যা নিরসনের দাবি রাখে।

তাই প্রেসক্লাবের নির্বাচন সংক্রান্ত আদালতের মামলা যাতে জরুরি ভিত্তিতে নিষ্পত্তি করে একটি সুষ্ঠু ও প্রতিযোগিতামূলক নির্বাচন সম্পন্ন করা যায় সে ব্যাপারে সভায় উপস্থিত সদস্যদের কাছে সহযোগিতা কামনা করে ক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল বক্তব্য রাখেন।

নির্বাহী পরিষদের সভায় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, সদস্য মানবেন্দ্র বটব্যাল, নুরুল আলম ফরিদ, ইসমাইল হোসেন নেগাবান, মেহেরুন্নেসা বেগম, মাহমুদ চৌদুরী, এম এম আজাদ হোসাইন, সৈয়দ দুলাল, মনিরুল আলম স্বপন, দেবাশীষ চক্রবর্তী, কাজী আল মামুন, এম মোফাজ্জেল, নাসিমুল হক, এম জহির প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় বক্তারা ক্লাব সভাপতিকে এ সব সিদ্ধান্তের বিষয়ে সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net