শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:১৭

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

নগরীতে ইয়াবাসহ কথিত সাংবাদিক তুহিন আটক

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল নগরীর নথুল্লাবাদ এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ সাংবাদিক পরিচয়দানকারী এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার (৫ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে এয়ারপোর্ট থানার এসআই মাইনুল তাকে আটক করেন।

এ সময় তার কাছ থেকে ৫পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসআই মাইনুল জানান, আটককৃত এমএম শরিফুল আলম তুহিন (৪৩) কে নথুল্লাবাদস্থ কস্তুরী হোটেলের সামনে সন্দেহজনক ঘোরাফেরা করতে দেখে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় আটককৃত তুহিন নিজেকে বরিশালের একটি স্থানীয় পত্রিকার বার্তা সম্পাদক পরিচয় দিয়ে পুলিশকে উল্টাপাল্টা কথা বলেন। পরে তার দেহ তল্লাশী করে তার কাছ থেকে ৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তিনি বলেন, তুহিনের কাছ থেকে ৪টি পত্রিকার পরিচয়পত্র পাওয়া যায়।

এছাড়া তার নিজের নামে বাংলাদেশ তাঁতীলীগের সিলেট মহানগর শাখার সিনিয়র সহ-সভাপতি হিসেবে একটি ভিজিটিং কার্ডও পাওয়া যায়। আটককৃত তুহিন ২২নং ওয়ার্ডের কাজীপাড়ার বাসিন্দা মোঃ শাহআলমের ছেলে। কথিত সাংবাদিক নিজেকে স্থানীয় একটি পত্রিকার বার্তা সম্পাদক ও “দৈনিক সুদিন” পত্রিকার বরিশাল জেলা প্রতিনিধি এবং বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক পরিচয় দেন। এসআই মাইনুলের নেতৃত্বে পরিচালিত অভিযানে অংশ নেন এএসআই মোঃ আঃ আউয়াল, এএসআই মিজান, এএসআই রাজ্জাক ও এএসআই জব্বার।

এ ঘটনায় তার বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ-বিন-আলম জানান, মূলত পত্রিকার সাংবাদিক পরিচয়ে আটককৃত তুহিন মাদক ব্যবসা করতো। পাশাপাশি বিভিন্ন সময় প্রতারণাও করতো তুহিন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net