রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৩২

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
আজকের বার্তা’র ব্যবস্থাপনা সম্পাদক মোশাররফ হোসেন কে জেলা প্রশাসনের চিকিৎসা সহায়তা

আজকের বার্তা’র ব্যবস্থাপনা সম্পাদক মোশাররফ হোসেন কে জেলা প্রশাসনের চিকিৎসা সহায়তা

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদকঃ শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এবং দৈনিক আজকের বার্তা’র ব্যবস্থাপনা সম্পাদক মোশাররফ হোসেন কে জেলা প্রশাসন এর পক্ষ থেকে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।

গতকাল সোমবার বিকেলে জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান তার নিজ কার্যালয়ের সভাকক্ষে সাংবাদিক মোশাররফ হোসেন’র চিকিৎসার সহায়তার অংশ হিসেবে এই আর্থিক সহায়তা প্রদান করেন। সাংবাদিক মোশাররফ হোসেন’র পক্ষে ২৫ হাজার টাকার আর্থিক সহায়তার চেক গ্রহণ করেন তার ছোট ভাই।

এসময় জেলা প্রশাসক কার্যালয়ের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, ভোরের আলো পত্রিকার সম্পাদক সাইফুর রহমান মিরন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সাংবাদিক মোশাররফ হোসেন দীর্ঘদিন ধরে কিডনিজনিত রোগে ভুগছেন। তার আশু সুস্থতা কামনায় সবার দোয়া প্রার্থনা করেছেন পরিবারের সদস্যরা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net