সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:৫৩

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে উজিরপুরে নৌকার কান্ডারী হলেন ৫ জন

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে উজিরপুরে নৌকার কান্ডারী হলেন ৫ জন

dynamic-sidebar

মোঃ নুরুল ইসলাম (উজিরপুর প্রতিনিধি): বরিশালের উজিরপুরে ইউনিয়ন পরিষদ নির্র্বাচনে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নৌকার কান্ডারী হলেন সাতলা ইউনিয়ন পরিষদে তরুন আওয়ামীলীগ নেতা মোঃ শাহিন হাওলাদার, ওটরা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ আঃ হালিম সরদার,

 

 

ওটরা ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ার‌্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক রাড়ী, বড়াকোঠা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক এ্যাডঃ শহিদুল ইসলাম মৃধা, জল্লা ইউনিয়ন পরিষদের বর্র্তমান চেয়ারম্যান ও সাবেক ইউপি চেয়ারম্যান নিহত বিশ্বজিৎ হালদার নান্টুর সহধর্মিনী বেবী রানী দাস প্রাথমিক ভাবে উপজেলা ও জেলা আওয়ামীলীগের সর্বোচ্চ নীতি নির্ধারক তাদেরকে মনোনয়নের জন্য সিদ্ধান্ত চূড়ান্ত করেন।

 

 

উপজেলা আওয়ামীলীগের দায়িত্বীল নেতৃবৃন্দ জানান, আগামী ১৪ তারিখের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী স্বাক্ষরিত নৌকা প্রতীকের মনোনয়ন পত্র হাতে পাবেন। এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন, সাধারণ সম্পদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চুসহ বিভিন্ন নেতৃবৃন্দ ইতিমধ্যে ঢাকায় অবস্থান করছেন।

 

 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকের মোবাইল ফোনে বার বার চেষ্টা করা হলেও তাদেরকে পাওয়া যায়নি। তবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু প্রতিবেদককে জানান, প্রাথমিক পর্যায়ে উপজেলা ও জেলা আওয়ামীলীগের সভাপতি-সম্পাদক কর্তৃক চূড়ান্ত ৫ জনের তালিকায় স্বাক্ষরিত কপি মাননীয় প্রধানমন্ত্রীর চূড়ান্ত মনোনয়নের নৌকা প্রতীকের অপেক্ষায়। ১৪ তারিখের মধ্যে প্রতীক হাতে পাওয়া যেতে পারে বলে তিনি জানান।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net