শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৩১

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল

বরিশালের ৭ পুলিশ কর্মকর্তার পদোন্নতি

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক॥ বরিশালে একইসাথে ৭ পুলিশ কর্মকর্তাকে পদোন্নতি দেয়া হয়েছে। ৬ নভেম্বর সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই পদোন্নতি ঘোষণা করা হয়েছে। এতে অতিরিক্ত ডিআইজি পদে বরিশালের তিনজন এবং পুলিশ সুপার পদে চারজন এই পদোন্নতি পেয়েছেন।

 

জানা গেছে, সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে অতিরিক্ত ডিআইজি পদে সারাদেশের ১৫২ জন অতিরিক্ত ডিআইজি পদে এবং ১৭৭ জনকে এসপি পদে পদোন্নতি দেয়া হয়েছে। একদিনে বাংলাদেশ পুলিশে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি দেওয়া হয়েছে ১৫২ কর্মকর্তাকে। তাদের মধ্যে ১৪০ জনকে অস্থায়ী বিশেষ পদ বা সুপারনিউমারারি অতিরিক্ত ডিআইজি করা হয়েছে।

বিসিএস পুলিশ ক্যাডারের এসব কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে সোমবার (৬ নভেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে আলাদা দুটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে। দুটি প্রজ্ঞাপনেই স্বাক্ষর করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সহকারী সচিব মো. মাহাবুর রহমান শেখ।

পদোন্নতি প্রাপ্তদের তালিকায় অতিরিক্ত ডিআইজি পদে বরিশালের জাকির হোসেন মজুমদার, হুমায়ুন কবীর এবং আলী আশরাফ ভূইয়া এবং এসপি পদে বরিশালের আবুল কালাম আজাদ, দেলোয়ার হোসেন, শফিকুল ইসলাম ও রুনা লায়লার নাম তালিকায় পাওয়া গেছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net