শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:৪১

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
চট্টগ্রামকে হটিয়ে তৃতীয় স্থান দখল করল বরিশাল

চট্টগ্রামকে হটিয়ে তৃতীয় স্থান দখল করল বরিশাল

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ চলতি বিপিএলে দুর্দান্ত ভাবে শুরু করেছিল ফরচুন বরিশাল। তবে হ্যাট্রট্রিক হারের পর কিছুটা ছন্দ হারিয়েছিল তামিম-মিরাজরা। কিন্তু আসরে ঘুরে দাঁড়িয়েছে বরিশাল। নয় ম্যাচের পাঁচটিতে জিতে ১০ পয়েন্ট নিয়ে চট্টগ্রামকে হটিয়ে টেবিলের তৃতীয় স্থান দখল করেছে তামিম ইকবালের দল। নবম ম্যাচে ঢাকাকে ২৭ রানে হারিয়েছে বরিশাল।বুধবার (১৪ ফেব্রুয়ারি) টস জিতে ব্যাটিংয়ে সিদ্ধান্ত নেয় ফরচুন বরিশাল।

 

ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত ঢাকাকে ১৮৭ রানের বড় লক্ষ্য দেয় বরিশাল। জবাব দিতে নেমে নির্ধারিত ওভারে ১৫৯ রান তুলতে পারে। এতে ২৭ রানের জয় পায় বরিশাল। ফলে দশম ম্যাচ খেলে নয়টিতেই হারল ঢাকা।বড় লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই হোঁচট খায় ঢাকা। ৪ বলে ১০ রান করে আউট হন নাঈম শেখ। ২ বলে ৪ রান করে সাজঘরে ফেরেন আরেক ওপেনার অ্যাডাম রোসিংটন। এদিন ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি সাইফ হাসানও। ৪ বলে ২ রান করে আউট হন ডান হাতি ব্যাটার।সেন উইলিয়ামসকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন অ্যালেক্স রোস।

 

তবে ইনিংস বড় করতে পারেনি উইলিয়ামস। ১৫ বলে ১২ রান করে আউট হন তিনি। ৯ বলে ৬ রান করে তাকে সঙ্গ দেন এসএম মেহরোব। অধিনায়ক মোসাদ্দেক হোসেন করেন ১০ বলে ৮ রান।৩ বলে ৬ রান করে আশা যাওয়ার মিছিলে যোগ দেন আলাউদ্দিন বাবুও। কিন্তু এক প্রান্ত আগলে রেখে ৩৬ বলে ফিফটি পূরণ করেন রোস। তাকে সঙ্গ দেন তাসকিন আহমেদ। ১২ বলে ১০ রান করে আউট হন তাসকিন।শেষ ওভারে দুর্দান্ত ঢাকার জয়ের জন্য দরকার ছিল ৫১ রান। তাই আগেই ম্যাচ হেরে গিয়েছিল রাজধানীর দল। তবে শেষ ছয় বলে ২৩ রান তোলেন রোস। এতে নির্ধারিত ২০ ওভারে আট উইকেট হারিয়ে ১৫৯ রান তুলতে পারে ঢাকা। এতে ২৭ রানের জয় পায় বরিশাল। ৪৯ বলে ৮৯ রানের অপরাজিত ইনিংস খেলেন অ্যালেক্স রোস।

 

 

ফরচুন বরিশালের হয়ে সাইফউদ্দিন ও খালেদ আহমেদ তিনটি করে উইকেট শিকার করেন । এ ছাড়াও কেশব মহারাজ ও ওবেদ ম্যাকয় একটি উইকেট নেন।এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে ২২ বলে ২৪ রান বরিশালের ওপেনার আহমেদ শেহজাদ আউট হলে, ব্যাট চালাতে থাকেন লোকালবয় তামিম ইকবাল।

 

 

৪৫ বলে ৭১ রানের ইনিংস খেলেন এই বাঁহাতি ব্যাটার।২৩ বলে ২৮ রান করেন সৌম্য সরকার। শেষ পর্যন্ত শোয়েব মালিকের ৯ বলে ১০ রান এবং সাইফউদ্দিনের ৬ বলে ২৩ রানের ক্যামিও ইনিংসে ভর করে ১৮৬ রানের বড় পুঁজি পায় বরিশাল।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net