শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:২৩

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
রড দিয়ে পিটিয়ে কলেজছাত্রকে হত্যা করলো কিশোর গ্যাং

রড দিয়ে পিটিয়ে কলেজছাত্রকে হত্যা করলো কিশোর গ্যাং

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক ॥ ভোলার দৌলতখান উপজেলায় কিশোর গ্যাংয়ের হামলায় রাব্বি নামের এক কলেজছাত্র নিহত হয়েছে।

 

শুক্রবার সকালে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দৌলতখান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। নিহত রাব্বি (২২) দৌলতখান পৌরসভার বাসিন্দা জামাল মাঝির ছেলে। অভিযুক্ত মাহিদ দৌলতখান বাজারের ব্যবসায়ী মহিউদ্দিনের ছেলে।

 

নিহতের পরিবার জানায়, রাব্বির ছোট ভাই রাজীবের সঙ্গে কিশোর গ্যাং মাহিদ ও তার সহযোগীদের দ্বন্দ্ব চলছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় রাব্বি ছোট ভাইকে নিয়ে দৌলতখান পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকায় আসে। সেখানে আগে থেকেই কিশোর গ্যাংয়ের মাহিদ ও তার সহযোগীরা অবস্থান করছিল।

 

এ সময় মাহিদ ও তার সহযোগীরা রাজীবের ওপর হামলা চালায়। এতে বাধা দিলে হামলাকারীরা রাব্বিকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক দেখে রাতেই তাকে ভোলা সদর হাসপাতালে রেফার করা হয়।

 

অবস্থার আরও অবনতি হলে শুক্রবার সকালে ঢাকা নেওয়ার পথে দুপুরে তার মৃত্যু হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতখান থানার ওসি সত্য রঞ্জন খাসকেল বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net