শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:১৫

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল

অসুস্থ বাবাকে দেখা হলো না নুসরাতের

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক ॥ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন নুসরাত জাহানের বাবা জাকির হোসেন তালুকদার।
তাকে দেখতে ঢাকা থেকে বরিশাল যাচ্ছিলেন নুসরাত। কিন্তু বাবাকে দেখা হলো না তার। মর্মান্তিক সড়ক দুর্ঘটনা কেড়ে নিয়েছে নুসরাতের প্রাণ। পটুয়াখালীর বাউফল উপজেলার কাছিপাড়া ইউনিয়নের পাতিলাপাড়া গ্রামে বাড়ি নুসরাত জাহানের। এ ঘটনায় নুসরাতের গ্রামের বাড়িতে চলছে স্বজনদের শোকের মাতম।
নুসরাতের স্বজনরা জানান, গত মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) তার বাবা স্ট্রোক করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।
অসুস্থ বাবাকে দেখতে বৃহস্পতিবার রাতে জাকির তালুকদারের একমাত্র মেয়ে নুসরাত, তার প্রকৌশলী স্বামী আমিনুল ইসলাম ও তিন বছরের ছেলে মুনতাসিরকে নিয়ে ঢাকা থেকে বাসে করে বরিশাল ফিরছিলেন।
এ সময় তাদের বাসটি মাদারীপুরের শিবচরের সূর্যনগর এলাকায় এক্সপ্রেসওয়ে পৌঁছালে একটি মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মারা যান নুসরাত জাহানসহ ওই বাসের চারজন যাত্রী।
আহত হন নুসরাতের স্বামী আমিনুল ইসলাম, ছেলে মুনতাসীর অন্তত ২০ জন। আমিনুল ইসলাম ও তার ছেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন।
নিহত নুসরাতের স্বজন আশিক তালুকদার যমুনা নিউজকে বলেন, নুসরাত জাহান তার স্বামীর সাথে ঢাকায় থাকতেন। অসুস্থ বাবাকে দেখতে বাসে করে বরিশালে যাওয়ার পথে প্রাণ হারান তিনি। হাসপাতালে চিকিৎসাধীন নুসরতের বাবা ও দুর্ঘটনায় আহত স্বামী এখনও জানেন না তিনি আর বেঁচে নেই।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাউফলের উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বশির গাজী বলেন, ঘটনাটি অত্যন্ত হৃদয় বিদারক। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net