সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:৫৭

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
পটুয়াখালীতে অর্ধশতাধিক বিএনপি নেতাকর্মীর আ’লীগে যোগদান

পটুয়াখালীতে অর্ধশতাধিক বিএনপি নেতাকর্মীর আ’লীগে যোগদান

dynamic-sidebar

অনলাইন ডেস্ক// পটুয়াখালী-৪ (কলাপাড়া ও গলাচিপার আংশিক) আসনে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দিয়েছেন ৫০ জনেরও বেশি নেতা-কর্মী। সোমবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নীলগঞ্জ ইউনিয়নের ৮ নং ওয়ার্ড (হাজিপুর গ্রামের) বিএনপির সভাপতি মতিউর রহমান শাহ এর নেতৃত্বে এই যোগদান অনুষ্ঠান হয়।অনুষ্ঠানে জানানো হয়, ভোটের প্রচার শুরুর পর থেকে বিএনপির দুই হাজারেরও বেশি কর্মী ও সমর্থক আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

বিএনপি থেকে আসা রাজনৈতিক কর্মীরা জানান, তারা নৌকা প্রতীকের প্রার্থী মহিব্বুর রহমান মহিবের পক্ষে কাজ করছেন। আর এ জন্য আনুষ্ঠানিকভাবে তার দলে যোগ দিয়েছেন।আওয়ামী লীগে আসা মতিউর রহমান শাহ বলেন, ‘গত ১০ বছরে কলাপাড়াসহ সমগ্র দেশে আওয়ামী লীগ ব্যাপক উন্নয়ন করেছে। পাশাপাশি দলটি মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে এগিয়ে চলছে। এতে আকৃষ্ট হয়ে আওয়ামী লীগে যোগদান করেছি। এই সিদ্ধান্ত নৈতিক বিবেচনায়; কোন চাপ বা প্রভাবিত না হয়ে।’কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম রাকিবুল আহসান বলেন, ‘গত ১১ ডিসেম্বর থেকে কলাপাড়ার দুটি পৌরসভা, ১২টি ইউনিয়ন এবং রাঙ্গাবালী উপজেলায় নৌকা মার্কার প্রচার প্রচারণা চলাকালীন বিএনপির কমপক্ষে দুই হাজার নেতা-কর্মী ও সমর্থক আওয়ামী লীগে যোগ দিয়েছেন। আরো অপেক্ষমান বহু জন।

এরা সকলেই উন্নয়ন রাজনীতিতে আকৃষ্ট হয়ে নৌকা মার্কার প্রার্থীকে জয়যুক্ত করার জন্য কাজ করছেন।’যোগদান অনুষ্ঠানে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সুলতান মাহমুদ, সাধারণ সম্পাদক এবং নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব এস এস রাকিবুল আহসান, উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি মুরসালিন আহম্মেদ প্রমখ উপস্থিত ছিলেন।এই আসনটি আওয়ামী লীগের ঘাঁটি হিসেবেই পরিচিত। ১৯৯১ সাল থেকে প্রতিটি নির্বাচনেই নৌকা মার্কার প্রার্থীরা জিতে এসেছেন। এবার ক্ষমতাসীন দলের প্রার্থী মহিব্বুর রহমান মহিব। আর ধানের শীষ নিয়ে লড়ছেন এ বি এ মোশাররফ হোসেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net