রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:২৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে ফায়ার সার্ভিস কর্মীদের তাণ্ডব,গোডাউনে ভাঙচুর: আহত-২, আটক-১

বরিশালে ফায়ার সার্ভিস কর্মীদের তাণ্ডব,গোডাউনে ভাঙচুর: আহত-২, আটক-১

dynamic-sidebar

বরিশালে খাদ্য বিভাগের গুদামে ভাঙচুর চালিয়েছে ফায়ার সার্ভিসের কর্মীরা। রেশন দিতে গড়িমসি ও ওজনে রেশনের পরিমান কম দেয়া নিয়ে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। ফায়ার সার্ভিসের কর্মীদের বিরুদ্ধে হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেলেও তাদের দাবী প্রথমে ফায়ার সার্ভিসের কর্মকর্তার উপর হামলা ও মারধর করেন খাদ্য বিভাগের কর্মচারীরা।

এতে বেশ কয়েকজন ফায়ার সার্ভিস কর্মী হাসপাতালেও ভর্তি রয়েছেন। সোমবার বিকাল ৪টার দিকে নগরীর বান্দ রোডস্থ খাদ্য বিভাগের গুদামে এই ঘটনা ঘটে। এসময় তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের ফায়ার ম্যান রেজাউল করিমকে থানায় নিয়ে যায়।

বরিশাল ফায়ার সার্ভিস ও সিভিল স্টেশনের স্টেশন অফিসার মো: আলাউদ্দিন জানান, আমরা ৫ দিন যাবৎ রেশন নিতে গুদামে আসছি। কিন্তু তারা নানা ভাবে গড়িমসি করছে এবং রেশন নিতে টাকা দাবী করছেন। এছাড়া প্রতিমাসে রেশন ওজনে ১শ থেকে দেড়শ কেজি কম হয়। এই নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে খাদ্য বিভাগের কর্মকর্তারা আমার উপর প্রথমে হামলা চালায়।

 

পরবর্তীতে আমার সাথে থাকা কয়েকজন ফায়ার সার্ভিসের কর্মীদের উপর হামলাও চালায় তারা। এই নিয়ে ঝামেলা হয়েছে তাদের সাথে। এই ঘটনায় আহত হয়ে আমরা বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি রয়েছি। এদিকে খাদ্য বিভাগের এলএইচডি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, ফায়ার সার্ভিসের লোকজন রেশন নিতে আসে।

 

তবে সেই সময় পর্যাপ্ত লোকজন না থাকায় তাদের অপেক্ষ করতে বলা হয়। কিন্তু তারা ধৈর্য্য হারা হয়ে ৩/৪টি গাড়ি নিয়ে এসে খাদ্য গোডাউনে ভাঙচুর চালায় এবং এখানকার উপ পরিদর্শক হুমায়ন কবির, নিরাপত্তা কর্মী রেজাউল করিমসহ বেশ কয়েকজনকে বেধরক মারধর করে।

এই বিষয়ে বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়। এছাড়া এই ঘটনায় কোনো পক্ষ থেকেই অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net