সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:২৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
২২শে জানুয়ারী সাংবাদিক হীরা’র শুভ জন্মদিন

২২শে জানুয়ারী সাংবাদিক হীরা’র শুভ জন্মদিন

dynamic-sidebar

আগামীকাল ২২শে জানুয়ারী তরুণ সাংবাদিক এইচ আর হীরা’র শুভ জন্মদিন। এই দিনে তিনি তার পিতা-মাতার ঘরকে আলোকিত করে জন্মগ্রহণ করেন। হীরা জনপ্রিয় অনলাইন পোর্টাল ডেইলি খবর বরিশাল ২৪ ডট কমের প্রকাশক ও সম্পাদক। বরিশালের জনপ্রিয় দৈনিক আজকালে যোগদানের মধ্য দিয়ে তার সাংবাদিকতা শুরু হয়।

পরে বরিশালের বেশ কয়েকটি দৈনিকে পত্রিকায় কাজ করেছেন তিনি। পত্রিকার পাশাপাশি তিনি বেসরকারি টিভি চ্যানেল আনন্দ টিভির বরিশালের ক্যামেরাপার্সন হিসেবে কর্মরত রয়েছেন ।

এইচ আর হীরা বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক ও বাংলাদেশ জাতীয় সাংবাদিক সংস্থার সদস্য সহ বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠন ও সামাজিক সংগঠনের বিভিন্ন গুরুত্বপূর্ন পদে দায়িত্ব পালন করছেন। এদিকে সাংবাদিক এইচ আর হীরা’র জন্মদিন উপলক্ষে তাকে অভিনন্দন জানিয়েছেন তার সহকর্মী, বন্ধুমহল ও স্বজনরা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net